Parineeti-Raghav Wedding

অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে নারাজ রাঘব-পরিণীতি, সেপ্টেম্বরেই গাঁটছড়া বাঁধছেন যুগল

গত মে মাসে দিল্লিতে বাগ্‌দান সেরেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। কথা ছিল, চলতি বছরের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন যুগল। খবর, সেপ্টেম্বরেই সাত পাক ঘুরবেন তাঁরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১১:২৮
Parineeti Chopra and Raghav Chadha.

পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। ছবি: সংগৃহীত।

বিয়ে করছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। চলতি বছরেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। গত ১৩ মে ধুমধাম করে আম আদমি পার্টির নেতা তথা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগ্‌দান সেরেছেন অভিনেত্রী। এ বার বিয়ের পালা। বাগ্‌দানের পরে কানাঘুষো শোনা গিয়েছিল, চলতি বছরের অক্টোবর মাসেই নাকি চারহাত এক হবে যুগলের। এ বার খবর, অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে নারাজ তাঁরা। সেপ্টেম্বর মাসেই সাত পাক ঘুরতে চলেছেন পরিণীতি ও রাঘব। খবর, আগামী ২৫ সেপ্টেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা।

Advertisement

বাগ্‌দানের পর থেকেই বিয়ের আয়োজন শুরু করে দিয়েছিলেন পরিণীতি ও রাঘব। বিয়ের স্থান নির্বাচন করার জন্য ইতিমধ্যেই একাধিক বার রাজস্থানে গিয়েছেন যুগল। দিদি প্রিয়ঙ্কা চোপড়ার মতো মরুশহরেরই এক বিলাসবহুল হোটেলে বিয়ে সারবেন পরিণীতি। শোনা যাচ্ছে, উদয়পুরের ‘দ্য ওবেরয় উদয়বিলাস’ হোটেলটিই চূড়ান্ত করেছেন যুগল। সেখানে সাত পাক ঘোরার পর একটি বা দু’টি নয়, তিনটি শহরে রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে যুগলের।

দিল্লিতেই জন্ম রাঘবের, সেখানেই বড় হয়ে ওঠা। তাঁর বেশির ভাগ আত্মীয়, পরিজন এবং বন্ধু রাজধানীর বাসিন্দা। তাই দিল্লিতে একটি রিসেপশন পার্টি থাকছেই। তবে খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের বিলাসবহুল হোটেল ‘দ্য লীলা অ্যাম্বিয়েন্স’-এ হতে চলেছে সেই আয়োজন। দিল্লি ছাড়াও মুম্বইয়ে থাকছে একটি রিসেপশন পার্টির আয়োজন। পরিণীতি পেশায় যে হেতু বলিউড অভিনেত্রী, স্বাভাবিক ভাবেই বিনোদন জগতের তারকাদের জন্য মায়ানগরীতেও বসবে প্রীতিভোজের আসর। তা ছাড়াও শোনা যাচ্ছে, চণ্ডীগড়ে আয়োজিত হতে চলেছে আরও একটি রিসেপশন পার্টি।

গত মে মাসে দিল্লির কপূরথলা হাউসে ব্যক্তিগত পরিসরে রাঘবের সঙ্গে আংটিবদল সারেন পরিণীতি। আপাতত ‘দ্য গ্রেট ইন্ডিয়ান রেসকিউ’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। ওই ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যেতে চলেছে তাঁকে। ছবির কাজ সেরে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকে বিয়ের জন্য প্রস্তুতি নেবেন পরিণীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement