Shah Rukh Khan-Oindrila-Solanki-Susmita

শাহরুখের মুগ্ধতায় টলি নায়িকা শোলাঙ্কি-ঐন্দ্রিলা-সুস্মিতা

বুধবার ৫৭ তে পা দিলেন শাহরুখ খান। শাহরুখ খানের তিন কুড়ি পেরোতে বাকি মোটে তিন বছর। তার পরও কোন জাদুতে বুঁদ তাঁর মহিলা ভক্তরা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৯:২৬
টলি নায়িকাদের চোখে দিয়ে শাহরুখ-দর্শন।

টলি নায়িকাদের চোখে দিয়ে শাহরুখ-দর্শন। গ্রাফিক: সনৎ সিংহ।

শাহরুখ খানের তিন কুড়ি পেরোতে বাকি মোটে তিন বছর। ৫৭ তে পা দিয়েও তিনি যেন এখনও জওয়ান। সমালোচনা, ব্যর্থতা, শুক্রবারের হাউজফুল থেকে ফ্লপের মুখ সবই দেখে ফেলেছেন। কিন্তু, তার পরও যেন তিনি চিরসবুজ। রাহুল হোক কিংবা রাজ, অথবা কড়া কোচ কবীর সব চরিত্রেই তিনি মন জয় করেছেন দর্শকের। তাঁর করা চরিত্রগুলি যতটা জীবন্ত, তাঁর ছবির নায়িকার ঠিক ততটাই জীবন্ত। কাজল, মাধুরী, প্রীতি থেকে দীপিকা-অনুষ্কা সব বয়সের অভিনেত্রীদের সঙ্গে রসায়ন জমিয়ে দিয়েছে তিনিই রোম্যান্সের রাজা। যদিও চার বছর ধরে ভারতীয় সিনেমা শাহরুখহীন। কিন্তু খুব শীঘ্রই হবে অপেক্ষার অবসান বর্তমান সময়ের টলিউডের নায়িকারা কী ভাবছেন শাহরুখকে নিয়ে! শাহরুখের আবদেন ঠিক কোথায়, মহিলা ভক্তদের কাছে আনন্দবাজার অনলাইনকে জানালেন টলিপাড়ার নায়িকা শোলাঙ্কি, ঐন্দ্রিলা, সুস্মিতারা।

Advertisement

অভিনেত্রী শোলাঙ্কি রায় জানান, তাঁর কাছে শাহরুখ খান আসলে হিট ফ্লপ বিচার করার ঊর্দ্ধে। শোলাঙ্কি বলেন, “শাহরুখই শেষ সুপারস্টার আমার মতে, ওঁর মতো রসবোধ খুব কম অভিনেতারই রয়েছে।”

ঐন্দ্রিলা সেন বলেন, ‘‘শাহরুখ আমার কাছে এমন এক আন্তর্জাতিক তারকা যাঁর জন্য ভারতীয়রা বিদেশে ঘুরতে গেলে লোকে বুঝতে পারেন শাহরুখের দেশের লোক। শাহরুখ এমন এক জন যাকে নিয়ে ভবিষ্যতে পড়াশোনা হবে। তিনি ফ্লপ হিটের ঊর্দ্ধে।’’

সুস্মিতার জানান, তিনি কিম্বদন্তী। তিনি সারা জীবন সেটাই থাকবেন। আমার মনে তিনি সবচেয়ে রোম্যান্টিক তারকা ভারতীয় সিনেমার।ওঁর গুণ ওঁর প্রতি মুগ্ধতার অন্যতম কারণ।

মঙ্গলবার সন্ধে থেকেই মন্নতের বাইরে ভিড়। মধ্যরাতে মন্নতের ছাদ থেকে হাত নেড়ে ফ্যানেদের সঙ্গে জন্মদিন পালন করেন বলিউডের বাদশাহ। অন্য দিকে ভক্তদের বুধবার জন্মদিনের পাল্টা উপহার হিসেবে তিনি দেন ‘পঠান’ ছবি দেড় মিনিটের টিজার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement