Susmita Chatterjee

কোয়েল, শুভশ্রী অতীত! সুস্মিতার সঙ্গে রোম্যান্স জিতের? কী বললেন নায়িকা

জুটিতে জিৎ-সুস্মিতা। সোহমের পর তবে কি এ বার জিতের সঙ্গে রোম্যান্সে মজতে দেখা যাবে নায়িকাকে?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৭:০৪
জিতের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ভাগ করে নিলেন সুস্মিতা।

জিতের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ভাগ করে নিলেন সুস্মিতা। ফাইল-চিত্র।

ইন্ডাস্ট্রিতে তাঁর বয়স মাত্র দেড় বছর। এর মধ্যেই টলিপাড়ার তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে একই ফ্রেমে ধরা দিয়েছেন তিনি। সুস্মিতা চট্টোপাধ্যায়। ২০২১ সালে অনিন্দ্য চট্টোপাধ্যায় পরিচালিত ছবি ‘প্রেম টেম’-এর হাত ধরে বড় পর্দায় অভিষেক নায়িকার। তার পর একের পর এক ছবি। ‘কাছের মানুষ’, ‘পাকা দেখা’। এ বার অভিনেতা জিতের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। ছবির নাম ‘চেঙ্গিজ’।

চলতি বছরের মার্চ মাসে নতুন ছবি ‘চেঙ্গিজ’-এর ঘোষণা করেন অভিনেতা-প্রযোজক জিৎ। পরিচালক রাজেশ গঙ্গোপাধ্যায়। এই ছবিতে নায়কের বিপরীতে দেখা যাবে সুস্মিতাকে। সোহমের পর তা হলে এ বার জিতের সঙ্গে রোম্যান্সে মজবেন সুস্মিতা? আনন্দবাজার অনলাইনের তরফে তাঁকে প্রশ্ন করা হলে, এ প্রসঙ্গে মুখ খুলতে নারাজ নায়িকা। তবে নায়কের প্রশংসায় পঞ্চমুখ নায়িকা। বললেন, “জিতদা জানেন মানুষকে কী ভাবে ভাল রাখা যায়। কেউ যদি কোনও কারণে বিভ্রান্ত হয়ে পড়ে তাঁকে অনুপ্রেরণা জোগায় জিতদা। আমার ক্ষেত্রেও তেমনটাই হয়েছে। এই জন্য এত ভাল লাগে আমার জিতদাকে।”

Advertisement

তবে কি জিৎ-সুস্মিতা রোম্যান্স দেখা যাবে না? নায়িকার কথায়, “এখনই যদি সব বলে দিই তা হলে কী করে হয়। চেঙ্গিজে জি়তদার যে লুকটা দেখা যাচ্ছে তা দেখে অবশ্য বোঝার উপায় নেই। একেবারে ‘না’ বলে দেব না। সবটাই ক্রমশ প্রকাশ্য।”কিছু দিন আগে সোহম চক্রবর্তীর সঙ্গে মিষ্টি প্রেমের গল্পে সুস্মিতাকে দেখেছেন দর্শক।

এ ছাড়াও ‘কাছের মানুষ’ ছবিতেও দেব, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্র দেখা গিয়েছে তাঁকে। ‘চেঙ্গিজ’-এর শুটিং এখনও কিছুটা বাকি। তার পর সুদেষ্ণা রায় এবং অভিজৎ গুহর আগামী ছবির শুটিং করতে লন্ডন উড়ে যাবেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement