nora fatehi

প্রতিশোধ চান নোরা, হুমকি নাকি! চিন্তায় ভক্তরা

কোথাও কিচ্ছু নেই হাঠাৎ এমন পোস্ট কেন? এই তো কিছু দিন আগেই নতুন নাচের ভিডিয়োর ট্রেলর দেখালেন।

Advertisement
সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২১ ২২:০৩
নোরা ফতেহি।

নোরা ফতেহি।

‘বড়া পস্তাওগে’— সেই কবেই বলেছেন নোরা ফতেহি। কিন্তু সে তো গান। হুমকি নয়। শুক্রবার নোরা যা বললেন তা নিয়েই ধন্দে পড়েছেন অনুরাগীরা। কারণ এ বার ব্যাপারটা গুরুতর বলে বোধ হচ্ছে।

শুক্রবার সমাজমাধ্যমে হঠাৎ একটি পোস্ট করেন নোরা। তাতে লেখা ‘পস্তানোয় আমি বিশ্বাস করি না। আমার প্রতিশোধ ভাল লাগে। আর বিশ্বাস করো, ঠিক সময়ে প্রতিশোধ নেওয়া হবেই’।

Advertisement

কোথাও কিচ্ছু নেই হাঠাৎ এমন পোস্ট কেন? এই তো কিছু দিন আগেই নতুন নাচের ভিডিয়োর ট্রেলর দেখালেন। তাঁর দুবাই সফরের ছবিও তোলপাড় করে ফেলেছে সমাজমাধ্যমে। তা হলে কার উপর প্রতিশোধ নেওয়ার কথা বলছেন নোরা?

নোরার ইনস্টাগ্রাম স্টোরি।

নোরার ইনস্টাগ্রাম স্টোরি।

প্রশ্ন উঠলেও জবাব মেলেনি। ব্যাখ্যা করেননি অভিনেত্রী। নেহাত কথার কথা বলতে গিয়ে কেউ প্রতিশোধ নেওয়ার প্রসঙ্গ তোলেন কি! এই সব ভেবেই মাথা খুঁড়ছেন নেটাগরিকরা। নোরা কুলুপ না খুললে অপেক্ষা করা ছাড়া উপায় কী!

নোরাকে শেষ দেখা গিয়েছে গুরু রান্ধোয়ার গান ‘নাচ মেরি রানি’তে। কিছু দিন আগে ডিজাইনার জুটি আবু জানি ও সন্দীপ খোসলার পোশাকে মডেলিংও করেছেন। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিতে। তিনি ছাড়া অজয় দেবগণ, সঞ্জয় দত্ত ও সোনাক্ষী সিন্‌হারা অভিনয় করছেন ওই ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement