এ বার আর পার্টি নয়, জন্মদিনের রাতে পায়েলের ভাবনা অন্য কিছু

জন্মদিন মানেই তো মা। আর মায়ের হাতের পায়েস।

Advertisement
নিজস্ব সংবাদাদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২১ ১২:২৮
পায়েল সরকার।

পায়েল সরকার।

শুধু হাল্কা সাদা সোয়েটারে সমাজ মাধ্যমে উষ্ণতা ছড়িয়ে দেন তিনি। গায়ে শীত এখনও লেগে থাকলেও আজ তাঁর মনে বসন্ত। আজ অভিনেত্রী পায়েল সরকারের জন্মদিন। আনন্দবাজার ডিজিটাল জন্মদিনের শুভেচ্ছা জানাতেই ফোনের ও পার থেকে হেসে উঠলেন তিনি। জন্মদিনের সকালেই এক বান্ধবীর দেওয়া নতুন ড্রেস পরে বেরিয়ে পড়েছেন তিনি। ‘‘আসলে জন্মদিন মানেই তো মা। আর মায়ের হাতের পায়েস। ওটা মাস্ট’’, বললেন পায়েল। তবে এ বার জন্মদিনে জমজমাট পার্টি থেকে সরে এসে ছোট্ট করে কিছু বন্ধুদের নিয়ে রাতে আড্ডা দেওয়ার পরিকল্পনা করছেন তিনি। বাইরেও খেতে চলে যেতে পারেন সদলবলে। এর মাঝেই তাঁর অনুরাগীদের সঙ্গেও দেখা করবেন বলে জানালেন পায়েল।

১২ ফেব্রুয়ারি মুক্তি পাবে রাজা চন্দের ছবি ‘ম্যাজিক’। রাজা চন্দ পরিচালিত এই ছবির চমক অভিনেত্রী পায়েল সরকার। হইচই-এর ‘মিসম্যাচ’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন পায়েল। সঙ্গে কিছু ছোট ছবিতেও কাজ করেছেন তিনি।

Advertisement

লকডাউন শিথিল হওয়ার ৩-৪ দিন পর থেকে শ্যুটিং শুরু করেছেন নায়িকা। লকডাউনের একঘেয়ে জীবনকে জন্মদিনের উদ্‌যাপনের মধ্যে দিয়ে ভুলতে চান তিনি। জন্মদিন থেকেই নতুন করে জীবন শুরু করতে চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement