Panchami

কালনাগিনী আর পঞ্চমীর নতুন বন্ধুত্ব, সুস্মিতা আর শিঞ্জিনী এই বন্ধুত্ব হল কী ভাবে?

‘পঞ্চমী’ সিরিয়ালের সেটেই তাঁদের প্রথম দেখা। শিঞ্জিনী চক্রবর্তী সিরিয়ালের খলনায়িকা। আর নায়িকা হলেন সুস্মিতা দে। তাঁদের বন্ধুত্ব দেখলে বিস্মিত হবেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৭:৫৪
New BFF in Bengali serial Susmita Dey and Shinjini Chakraborty from Panchami Serial dgtl

পর্দার পিছনে কেমন সম্পর্ক সুস্মিতা আর শিঞ্জিনীর? ছবি: সংগৃহীত।

নাগদেবতা এবং অলৌকিক ক্ষমতার প্রেক্ষাপটে তৈরি হয়েছে সিরিয়াল ‘পঞ্চমী’। মুখ্য চরিত্রে দর্শক দেখছেন সুস্মিতা দেকে। ‘পঞ্চমী’ মাধ্যমে প্রায় ন’মাস পরে পর্দায় ফিরেছেন অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী। কালনাগিনীর চরিত্রে যাঁকে রোজ দেখছেন দর্শক। পঞ্চমী আর কালনাগিনীর মধ্যে বলা যেতে পারে এক প্রকার হাড্ডাহাড্ডি লড়াই।

ক্যামেরার সামনে তাঁদের সম্পর্ক অনেকটা সাপে-নেউলে। বাস্তবেও কি সম্পর্কটা খানিকটা এমনই? সাধারণত বলা হয়ে থাকে দুই নায়িকা কখনও বন্ধু হতে পারে না। কিন্তু সুস্মিতার ইনস্টাগ্রাম দেখলে চোখে পড়বে যে, সেই ধারণা সম্পূর্ণই ভ্রান্ত। তাঁরা কখনও একসঙ্গে চা খাচ্ছেন আবার কখনও রিল তৈরি করছেন। পর্দার এ পারে এক মিষ্টি বন্ধুত্ব গড়ে উঠেছে তাঁদের মধ্যে।

Advertisement
instagram story of tollywood Actor Susmita Dey

ছবি: ইনস্টাগ্রাম।

এই প্রসঙ্গেই আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পঞ্চমী ওরফে সুস্মিতার সঙ্গে। তিনি বলেন, “সহ-অভিনেতার সঙ্গে সম্পর্ক ভাল হলে কাজ করতে সুবিধা হয়। আমার সঙ্গে এক অন্য রকম বন্ধুত্ব গড়ে উঠেছে। ওর সঙ্গে আমার খুব মিল। আমরা দু’জনেই শীতকাতুরে। কিছু কিছু মিল থাকার জন্যও আমাদের এমন সম্পর্ক তৈরি হয়েছে বলে মনে হয়।”

‘উমা’ ধারাবাহিকের মাধ্যমে শিঞ্জিনীর আত্মপ্রকাশ ছোট পর্দায়। তবে ন’মাসের মাথায় বন্ধ হয়ে যায় এই সিরিয়াল। ‘পঞ্চমী’ সিরিয়ালে খলনায়িকার চরিত্র প্রসঙ্গে তিনি আনন্দবাজার অনলাইকে বলেন, “আমি ছোট থেকেই নাগিন সিরিয়ালের ভক্ত। তাই সব সময় এ রকম চরিত্রে করার ইচ্ছে ছিল। এ যেন স্বপ্নপূরণের মতো।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement