Neha Dhupia

Neha Dhupia: অন্তঃসত্ত্বা হওয়ার পর অনেক কাজ থেকে বাদ পড়েছি: নেহা

সন্তান ধারণের কারণে অনেক কাজও তাঁর হাতছাড়া হয়ে গিয়েছে বলে অভিযোগ করেছেন অভিনেত্রী।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২২ ১৯:০৩
পুলিশের চরিত্রে অভিনয় করে প্রশংসা করেছেন নেহা।

পুলিশের চরিত্রে অভিনয় করে প্রশংসা করেছেন নেহা।

সদ্য মুক্তি পেয়েছে ‘আ থার্সডে’। থ্রিলার ধর্মী এই ছবিতে এক অন্তঃসত্ত্বা পুলিশের চরিত্রে অভিনয় করেছেন নেহা ধুপিয়া। প্রশংসাও কুড়িয়েছেন।

নেহা জানিয়েছেন, বাস্তবে তিনি অন্তঃসত্ত্বা হওয়ার পরে ছবিতে মানানসই ভাবে তাঁর চরিত্রে পরিবর্তন আনেন নির্মাতারা। আবার সন্তান ধারণের কারণে অনেক কাজও তাঁর হাতছাড়া হয়ে গিয়েছে বলে অভিযোগ করেছেন অভিনেত্রী।

Advertisement

প্রথম বার অন্তঃসত্ত্বা হওয়ার পর অনেক কাজ হারিয়েছিলেন নেহা। সেই সময়ে নিজের জন্য কাজ তৈরি করে নিতে হয়েছিল তাঁকে। এর ফলে ছবির পাশাপাশি টেলিভিশনেও অনুষ্ঠান করেছেন তিনি। তাঁর কথায়, “অন্তঃসত্ত্বা হওয়ায় আমি কখনওই কোনও শারীরিক অসুবিধার সম্মুখীন হইনি। কাজ করে গিয়েছি। অন্তঃসত্ত্বা হওয়ার আগে বেশ কিছু প্রোজেক্টের অংশ ছিলাম। কিন্তু আমার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই কাজ থেকে আমি বাদ পড়ে গিয়েছিলাম।” নেহা মনে করেন, অন্তঃসত্ত্বা অভিনেত্রীদের শারীরিক গঠনের পরিবর্তন আসার কারণে অনেক সময়ে তাঁদের কাজ থেকে বাদ পড়তে হয়।

গত অক্টোবর মাসে সন্তানের জন্ম দিয়েছেন নেহা। তাঁর স্বামী অভিনেতা অঙ্গদ বেদী সুখবরটি দিয়েছিলেন ইনস্টাগ্রামে।২০১৮ সালের ১০ মে অঙ্গদকে বিয়ে করেন নেহা। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন অভিনেত্রী। ফলত বিশেষ কোনও পরিকল্পনা ছাড়াই বিয়ে করেন তাঁরা। এর পরেই মেয়ে মেহর আসে তাঁদের জীবনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement