Tunisha Sharma

জেলেই থাকছেন শীজ়ান, অভিনেতার জামিনের আবেদন খারিজ করল মুম্বই আদালত

এক মাস হতে চলল। গারদের পিছনে শীজ়ান খান। তুনিশা শর্মার অকালমৃত্যুর ঘটনায় জেলবন্দি প্রেমিক শীজ়ান।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১৭:৫৮
শীজ়ানের জামিনের আবেদন খারিজ করে দিল মুম্বই আদালত।

শীজ়ানের জামিনের আবেদন খারিজ করে দিল মুম্বই আদালত। ফাইল চিত্র।

অভিনেত্রী তুনিশা শর্মার অকালমৃত্যু ঘিরে তৈরি হয়েছে অনেক প্রশ্ন। জেল হেফাজতে রয়েছেন তাঁর প্রেমিক শীজ়ান খান। মুম্বই পুলিশ সূত্রে খবর, আদালতে জামিনের জন্য আবেদন জানিয়েছিলেন শীজ়ান। কিন্তু শুক্রবার তাঁর আবেদন খারিজ করে দিয়েছে মুম্বইয়ের একটি আদালত। আপাতত পুলিশের হেফাজতেই থাকবেন তিনি। এমনটাই জানানো হয়েছে মুম্বই পুলিশের তরফে। তুনিশার মামা সংবাদমাধ্যমকে জানান, শীজ়ান বার বার তাঁর বয়ান বদলেছেন। তদন্তকে ভুল পথে চালিত করার জন্যই নাকি আদালত অভিনেতার জামিনের আবেদন খারিজ করেছে। সূত্রের খবর, শীজ়ানের আইনজীবী এ বারে তাঁর মক্কেলের জামিনের জন্য বম্বে হাইকোর্টের শরণাপন্ন হতে পারেন।

তুনিশার মৃত্যুর জট কিছুতেই খুলছে না। আদালতে দিন কয়েক আগেই শীজ়ান খানের আইনজীবী দাবি করেন, ডেটিং অ্যাপ টিন্ডারে নাকি নিজেকে নথিভুক্ত করিয়েছিলেন তুনিশা। সেখানেই তাঁর আলাপ হয় আলি নামের জনৈক ব্যক্তির সঙ্গে। নিয়মিত কথাবার্তা চলত তাঁদের। মৃত্যুর আগে আলির সংস্থার সঙ্গে নাকি যুক্ত হয়ে গিয়েছিলেন অভিনেত্রী।

Advertisement

গত ২৫ ডিসেম্বর থেকে জেল হেফাজতে রয়েছেন শীজ়ান। তবে, অভিনেতার সঙ্গে যা হচ্ছে তা ঠিক নয়, সেই নিয়ে সরব হয়েছে তাঁর পরিবার। বছর শুরুর দ্বিতীয় দিনে অভিনেতার পরিবার ও আইনজীবীর তরফে সাংবাদিক বৈঠকে বিস্ফোরক কিছু দাবি জানানো হয় তুনিশার মায়ের বিরুদ্ধে। তবে বিচারব্যবস্থার উপর আস্থা রাখতে চাইছেন তাঁরা। কারাদণ্ড না হলে যেন চুল কেটে নেওয়া না হয়, তার জন্য বিশেষ আবেদন আগেই জানিয়েছিলেন। আদালত শীজ়ানের এই আবেদন মঞ্জুর করেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement