Ileana D'Cruz Pregnancy

সন্তানের বাবা কে, প্রশ্নের মুখে ইলিয়ানা! এ দিকে রাতে ঘুম নেই, পেটে তীব্র অস্বস্তি অভিনেত্রীর

একেই সন্তানের পিতৃপরিচয় নিয়ে লাগাতার প্রশ্নের মুখে পড়তে হয়েছে ইলিয়ানাকে, এ দিকে রাতে ঘুমোতে পারছেন না অভিনেত্রী।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৯:২৫
Mom to be Ileana D\\\\\\\'Cruz struggles to sleep as baby decided to have a dancy party

অন্তঃসত্ত্বা ইলিয়ানার যে কারণে রাতে ঘুমোতে অস্বস্তি। ছবি: সংগৃহীত।

গত মাসেই সুখবর দিয়েছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। মা হতে চলেছেন। তবে সন্তানের বাবা কে? এই নিয়ে ক্রমাগত প্রশ্নের মুখে পড়তে হচ্ছে অভিনেত্রীকে। এক দিন আগেই সমাজমাধ্যমের পাতায় নিজের স্ফীতোদরের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন ইলিয়ানা। সাদা-কালো ভিডিয়োয় তিনি, আর তাঁর কাছেই রয়েছে তাঁর পোষ্য। ইলিয়ানার হাতে কফির কাপ। ভিডিয়োয় লেখা, ‘লাইফ লেটলি’, আবহে ‘আ বিউটিফুল মর্নিং’ গান। নিজের জীবনের এই সময় যে চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী, তা স্পষ্ট এই ভিডিয়ো থেকেই। তবে অস্বস্তিও যে কম রয়েছে, এমনটা নয়।

গর্ভবস্থার এই সময় নানা ধরনের ধাপ পেরোতে হয় হবু মাকে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরি থেকে অভিনেত্রী জানান, রাতে ঘুমোতে পারছেন না। বিছানার উপর শুয়ে ঘুমোনোর চেষ্টা করছেন অভিনেত্রী। সেই ছবির ক্যাপশনে ইলিয়ানা লিখলেন, ”যখনই ঘুমের চেষ্টা করছি, তখনই পেটের ভিতর ডান্স পার্টি শুরু হয়ে যাচ্ছে।”

Advertisement

বছর কয়েক আগে পর্যন্তও অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ়। তাঁকে একাধিক বার ‘স্বামী’ বলেও উল্লেখ করেছেন ইলিয়ানা। ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। তার পর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন ইলিয়ানা। সম্প্রতি ক্যাটরিনা কইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে নাম জড়ায় তাঁর। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে চর্চিত যুগলকে। অভিনেত্রী ভাবী সন্তানের বাবা ক্যাটরিনার এই তুতো ভাই-ই কি না, সেই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement