Miley Cyrus

পুরুষের প্রতি আর যৌন আকর্ষণ নেই, মেয়েরা এখন টানছে আমায়: মিলি সাইরাস

মেয়েদের সঙ্গে সম্পর্কে বেশি আগ্রহী তিনি। তবে পুরুষের প্রতি কোনও আগ্রহই তাঁর নেই— এমনটাও নয়।

Advertisement
সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১৯:০১
মেয়েদের সঙ্গে থাকতে বেশি ভাল লাগে মিলির।

মেয়েদের সঙ্গে থাকতে বেশি ভাল লাগে মিলির।

ছেলেদের আর ভাল লাগছে না। প্রেম করবেন মেয়েদের সঙ্গেই। এমনই ইঙ্গিত দিলেন গায়িকা মিলি সাইরাস। এমন সিদ্ধান্ত তিনি নিতেই পারেন। কিন্তু তার পিছনে যুক্তি হিসেবে যা বলেছেন, তা শুনে হতবাক নেটাগরিকরা।
কিছু দিন আগে পর্যন্ত অস্ট্রেলিয়ার গায়ক কোডি সিম্পসনের সঙ্গে বেশ মাখোমাখো প্রেমের সম্পর্ক ছিল তাঁর। অভিনেতা লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর বেশ কয়েক জন পুরুষের ঘনিষ্ঠ হয়েছিলেন গায়িকা। কোডির সঙ্গেই তাঁর শেষ সম্পর্ক ছিল। কোডির সঙ্গে সম্পর্ক ভাঙার পরেই পুরুষের উপর থেকে মন উঠে গিয়েছে মিলি সাইরাসের।
কিন্তু কী এমন হল?
হালে এক ইন্টারনেট রেডিয়ো সেন্টারকে দেওয়া সাক্ষাৎকারে গায়িকা বলেছেন, মেয়েরা পুরুষদের থেকে অনেক বেশি আকর্ষণীয়। সেই কারণেই মেয়েদের সঙ্গে সম্পর্কে বেশি আগ্রহী তিনি। তবে পুরুষের প্রতি কোনও আগ্রহই তাঁর নেই— এমনটাও নয়। মিলির বক্তব্য, ‘‘পুরুষাঙ্গ ভাল লাগে। তবে সেটা স্থাপত্য বা শৈল্পিক সৃষ্টির মতো করে ভাল লাগে। তার বেশি না।’’ গায়িকা-অভিনেত্রীর কথা স্পষ্ট, পুরুষের প্রতি তাঁর আর যৌন আকর্ষণ নেই।
সমলিঙ্গের প্রেমের বিষয়ে বেশ কয়েকটি উপলব্ধির কথা বলেছেন তিনি। তাঁর মতে, একজন মেয়েই অন্য এক মেয়েকে সবচেয়ে ভাল বোঝে। তাই একজন মেয়ের সঙ্গে প্রেম হলেই অন্য মেয়েটি শক্তিশালী হয়ে ওঠে, পুরুষের সঙ্গে প্রেম হলে তার উল্টোটা হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement