Swikriti Majumder

শেষ হচ্ছে ‘মেয়েবেলা’, এ বার কি বড় পর্দায় দেখা যাবে স্বীকৃতিকে?

স্বীকৃতি মজুমদারকে দর্শক দেখেছেন ‘মেয়েবেলা’ সিরিয়ালে। তাঁর অভিনীত মৌ চরিত্রটি পেয়েছে জনপ্রিয়তাও। সিরিয়াল শেষের পর কি সিনেমায় নাম লেখাচ্ছেন নায়িকা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৬:২৪
Swikriti Majumdar

স্বীকৃতি মজুমদার। —ফাইল চিত্র।

‘মেয়েবেলা’ সিরিয়ালের শুটিং শেষ হয়েছে বেশ কয়েক দিন হল। এই সিরিয়ালের মাধ্যমে দর্শক পেয়েছিল নতুন জুটি। রূপা গঙ্গোপাধ্যায়কে অনেক দিন পর পর্দায় দেখার উত্তেজনা যেমন ছিল, তেমনই আবার প্রথম বার একসঙ্গে দেখা গিয়েছে অর্পণ ঘোষাল এবং স্বীকৃতি মজুমদারকে। নায়িকার যদিও এটা দ্বিতীয় সিরিয়াল। তবে অর্পণকে প্রথম বার পর্দায় দেখেছেন দর্শক। নাটকের মঞ্চেই অভিনয় জীবনে হাতেখড়ি অর্পণের। তাঁদের এই সিরিয়াল নিয়ে বিপুল আলোচনা হলেও খুব তাড়াতাড়িই শে‌ষ হয়ে যাচ্ছে এই সিরিয়াল। মাঝে রূপা গঙ্গোপাধ্যায়কে কেন্দ্র করেও তৈরি হয় অনেক বিতর্ক। বর্তমানে শোনা যাচ্ছে দ্বিতীয় সিরিয়ালের পরেই নাকি বড় পর্দায় নাম লেখাচ্ছেন স্বীকৃতি।

Advertisement

এই মুহূর্তে অনেকেই সিরিয়ালের গণ্ডি ছেড়ে বড় পর্দার কাজ শুরু করছেন। হালফিলে সৌমিতৃষা কুন্ডু এবং দেবচন্দ্রিমা সিংহরায় অন্যতম উদাহরণ। সৌমিতৃষা এবং দেবচন্দ্রিমার পথেই কি এ বার হাঁটছেন স্বীকৃতিও? তবে সূত্র বলছে সবটাই নাকি রটনা। শোনা যাচ্ছে, বেশ কিছু নতুন কাজের কথা হয়েছে তাঁর। তার মধ্যে রয়েছে সিরিজ় এবং সিনেমা। কিন্তু চূড়ান্ত হয়নি কিছুই। এই মুহূর্তে নায়িকা কিছু দিনের বিরতি নিতে চান। অন্তত চার-পাঁচ মাস কোনও কাজ করবেন না। কয়েক দিন বিশ্রাম নিয়ে তার পর আবার নতুন কাজে মন দেবেন। ‘মেয়েবেলা’ নিয়ে বিস্তর বিতর্কও হয়েছে। চরিত্রে পছন্দ না হওয়ায় মাঝ পথে বেঁকে বসেন রূপা। তার পর সেই চরিত্রে দেখা যায় অভিনেত্রী অনুশ্রী দাসকে। যদিও তার পরে খুব বেশি দিন সম্প্রচারিত হল না এই সিরিয়াল। ‘মেয়েবেলা’র পর আবারও অর্পণকে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement