Raj Kaushal

Raj-Mandira: রাজের মৃত্যুর পর মন্দিরার প্রথম পোস্ট, ভগ্নহৃদয়ে স্মৃতি হাতড়াচ্ছেন অভিনেত্রী

স্বামীর মৃত্যুর প্রায় ৫ দিন পর ইনস্টাগ্রামে ফিরে এলেন মন্দিরা। যেখানে ছিলেন, শুরু করলেন সেখান থেকেই।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১৬:৪৮
মন্দিরা বেদী।

মন্দিরা বেদী।

যেখানে আছ, সেখান থেকেই শুরু করো। যা আছে তা-ই কাজে লাগাও। যা করতে পারো, তা-ই করো।

মন্দিরা বেদীর ইনস্টাগ্রামের বায়োতে লেখা ৩টি বাক্যই এখন তাঁর জীবনের মন্ত্র। অন্তত মন্দিরার জীবনের ঘটনা প্রবাহ তেমনটাই ইঙ্গিত দিচ্ছে।

Advertisement

স্বামী রাজ কৌশলের মৃত্যুর প্রায় ৫ দিন পর ইনস্টাগ্রামে ফিরে এলেন মন্দিরা। যেখানে ছিলেন, শুরু করলেন সেখান থেকেই। রাজের সঙ্গে কাটানো মুহূর্তের একাধিক ছবি দিলেন অভিনেত্রী। সেখানে উজ্জ্বল রাজ এবং মন্দিরার হাসিমুখ। সম্ভবত কোনও এক নৈশভোজের ছবি,এখন শুধুই স্মৃতি, তা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, উৎসবের আলোয় রাজের পাশে বসে মন্দিরা। আলতো ছোঁয়ায় একে অপরের কাছকাছি তাঁরা।

চাইলেও আর সেই দিন ফেরানোর উপায় নেই। তাই ছবির পাশে ভগ্ন হৃদয়ের ইমোজি দিয়ে কিছু না বলে অনেক শোকের কথা বুঝিয়ে দিলেন অভিনেত্রী। নিজের কাছে সযত্নে রাখা স্মৃতিগুলোই এখন মন্দিরার এগিয়ে যাওয়ার একমাত্র ভরসা।

গত ৩০ জুন ভোর ৪টের সময় হৃদরোগের আক্রান্ত হয়ে আকস্মিক মৃত্যু হয় রাজের। তার কয়েকদিন আগেও বন্ধুদের নিয়ে আনন্দ করেছিলেন তারকা দম্পতি। মন্দিরা স্বপ্নেও ভাবেননি, নিঃশব্দে মৃত্যু এসে তাঁর জীবনকে উল্টেপাল্টে দেবে। তবুও ভাঙেননি মন্দিরা। তিনি যা করতে চেয়েছেন, তা-ই করেছেন। পিতৃতন্ত্রকে ভেঙে স্বামীর মৃতদেহ কাঁধে তুলে নিয়েছেন, নিজেই করেছেন মুখাগ্নি। কোনও কথা না বলেও বুঝিয়ে দিয়েছেন, শোক তাঁকে সম্পূর্ণ ভাবে থামিয়ে দিতে পারে না। বরং তিনি যা করতে চেয়েছেন, তা-ই করেন।

গত রবিবার শোকজ্ঞাপনের চিহ্ন হিসেবে নিজের হাসিমুখের ছবি সরিয়ে প্রোফাইলের ছবি কালো অন্ধকারে ঢেকে দিয়েছেন মন্দিরা। এ বার তিনি আবার ফিরে এলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement