Malaika Arora

‘হ্যাঁ বলে দিলাম!’ অর্জুনকে? তবে কি মালাইকার দ্বিতীয় বিয়ে আসন্ন? পোস্ট ঘিরে জল্পনা

২০১৯ সাল থেকে সম্পর্কে আছেন মালাইকা আর অর্জুন। আনুষ্ঠানিক ভাবে সম্পর্ককে সিলমোহর দেননি এখনও। সরাসরি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দু’জনে?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১১:৫৯
তাঁদের গদগদ প্রেম এ বার কি আর এক ধাপ এগোতে চলেছে?

তাঁদের গদগদ প্রেম এ বার কি আর এক ধাপ এগোতে চলেছে? ছবি: সংগৃহীত।

আবার বিয়ের সানাই? অর্জুন কপূরের সঙ্গে প্রেমের পরিণয় এ বারই কি ঘটবে? হাজারটা প্রশ্ন ভিড় করে এল মালাইকা অরোরার পোস্টে। নিজের লাজুক হাসির ছবি দিয়ে মালাইকা লিখেছিলেন, “হ্যাঁ বলে দিলাম।” কিন্তু নতুন করে কাকে, কেন ‘হ্যাঁ’ বলার থাকতে পারে— সেই ধাঁধা বুঝে উঠতে পারছেন না কেউই।

কাকে ‘হ্যাঁ’ বললেন মালাইকা? বৃহস্পতিবার সকাল সকাল তাঁর পোস্ট ঘিরে জল্পনা শুরু।

Advertisement

অনুরাগীদের অনুমান, দীর্ঘ দিনের সম্পর্ক এ বার বুঝি পূর্ণতা পেতে চলেছে। নির্ঘাত বিয়ের প্রস্তাব দিয়েছেন অর্জুন, আর তাতেই রাজি মালাইকা। না হলে এমন লাজে রাঙা ছবি নিশ্চয়ই দিতেন না অভিনেত্রী! আবার কেউ কেউ বলছেন, নতুন ছবির প্রচার নয় তো? এত দিন ‘আইটেম গান’-এ যে মালাইকাকে সবচেয়ে বেশি দেখা গিয়েছে। হতেই পারে এক পূর্ণাঙ্গ ছবির নায়িকা হওয়ার প্রস্তাব এসেছে। বিয়ে না সিনেমা? বাজি ধরতে ভাগ দুই শিবির। অভিনেত্রী নিজের মুখে ধাঁধার সূত্র না বাতলালে আর যে এগোনো যাচ্ছে না। তবে যুক্তিতে কিছুটা এগিয়ে আছেন ছবির কথা ভাবছেন যারা, তাঁরাই।

কারণ, অনুরাগীরা এ-ও খেয়াল করেছেন যে, এখনও কোনও আংটি নেই মালাইকার বাঁ হাতে। বিয়ের প্রস্তাব এলে নিশ্চয়ই অর্জুনের পরানো আংটি ঝকঝক করত অভিনেত্রীর হাতে। যদিও সবাই সংশয়ে।

২০১৯ সাল থেকে সম্পর্কে আছেন মালাইকা আর অর্জুন। আনুষ্ঠানিক ভাবে সম্পর্ককে সিলমোহর দেননি এখনও। প্রাক্তন স্বামী আরবাজ় খানের সঙ্গে মালাইকার বিবাহবিচ্ছেদ হওয়ার কিছু সময় পর থেকেই জুটিকে একসঙ্গে দেখা যায়। ১২ বছরের বয়সের ব্যবধান সত্ত্বেও দু’টিতে জীবন উপভোগ করেন অবাধে। তবে সব সময়ে একে অপরকে আঁক়ড়ে থাকেন, এমনও নয়। কর্মজীবনের ব্যস্ততার মাঝে ঝরঝরে বন্ধুত্ব ধরে রেখেছেন তাঁরা। গত মাসে ৪৯ বছরে পা দিয়েছেন ‘ছাঁইয়া ছাঁইয়া’র অভিনেত্রী। জন্মদিনে মালাইকাকে শুভেচ্ছা জানিয়ে অর্জুন লিখেছেন, “এমনই থেকো, নিজের মতো। খুশি থেকো আমার অর্ধেক হৃদয়, আমার হও।” সঙ্গে হৃদয় এঁকে জানিয়েছেন, “আমি শুধু তোমার।”

তাঁদের গদগদ প্রেম এ বার কি আর এক ধাপ এগোতে চলেছে? সেই আশায় অভিনেত্রীর পরবর্তী পোস্টের অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement