Madhu Mantena-Ira Trivedi

৪৮-এ দ্বিতীয় ইনিংস শুরু করলেন নীনা গুপ্তের প্রাক্তন জামাই মধু মন্তেনা

৫৭ বছর বয়সে অভিনেতা আশিস বিদ্যার্থীর বিয়ে নিয়ে নানা রকম চর্চা হয়েছিল। এ বার দ্বিতীয় বিয়ে করলেন নীনা গুপ্তের প্রাক্তন জামাই মধু মন্তেনা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ০৯:০২
Madhu mantena ties knot  with ira trivedi

দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে প্রযোজক মধু মন্তেনা। ছবি : সংগৃহীত।

দিন কয়েক আগে অভিনেতা আশিস বিদ্যার্থীর ৫৭ বছর বয়সে ফের বিয়ে নিয়ে শোরগোল পড়ে যায়। এ বার সেই পথেই হাঁটলেন নীনা গুপ্তের প্রাক্তন জামাই মধু মন্তেনা। ৪৮-এ জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করতে চলেছেন বলিউডের এই প্রযোজক। ১১ জুন যোগ প্রশিক্ষক ও লেখিকা ইরা ত্রিবেদীর সঙ্গে সাত পাক ঘুরলেন পোশাকশিল্পী মাসাবা গুপ্তের প্রাক্তন স্বামী। মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেল কাছের বন্ধুবান্ধব ও আত্মীয় পরিজনের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধলেন মধু-ইরা। হালকা গোলাপি রঙের কাঞ্জিভরম শাড়ি, সঙ্গে মানানাসই গয়নায় সেজেছিলেন ইরা। কনের পোশাকের সঙ্গে সাজুয্য রেখে সাদা শেরওয়ানিতে দেখা গেল প্রযোজক মধুকে। হিন্দু রীতিনীতি মেনেই সম্পন্ন হয় বিয়ে।

Advertisement

মধু ও ইরার বিয়েবাড়িতে সে দিন যেন চাঁদের হাট।আমির খান, অল্লু অর্জুন থেকে হৃতিক রোশনের মতো তাবড় তারকারা ছিলেন। সঙ্গে টলিপাড়া থেকে নিমন্ত্রিত ছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সেখানে অবশ্য আমিরের সঙ্গে ছবিও দেন সৃজিত। এ ছাড়াও সারা আলি খান, রাজ কুমার রাও, অনুপম খের, রকুল প্রীত সিংহ -সহ অনেকেই ছিলেন বলিউডের। বিয়ের পর রাতে আয়োজন করা হয় জমাকালো রিসেপশন পার্টির। মধুর বর্তমান স্ত্রী ইরা তাঁদের ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে লেখেন, ‘‘আমি আজ সম্পূর্ণা।’’

২০১৫ সালে মাসাবার সঙ্গে গাঁটছড়া বাঁধেন মধু। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। ২০১৯ সালে বিবাহবিচ্ছেদের রাস্তায় হাঁটেন যুগল। গত বছর বিয়ের পিঁড়িতে বসেন নীনা-কন্যা মাসাবা। এ বার নতুন জীবন শুরু করলেন মাসাবার প্রাক্তন স্বামী।বলিউডের অন্যতম নামজাদা প্রযোজক মধু। অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোটওয়ানে ও বিকাশ বহেলের সঙ্গে জুটি বেঁধে ‘ফ্যান্টম ফিল্মস’ নির্মাণ করেন। তিনি ‘কুইন’, ‘আগলি’-র মতো ছবি প্রযোজনা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement