Leonardo DiCaprio

লিওনার্দোর নতুন প্রেমিকা কোন বলিউড অভিনেতার সঙ্গে প্রেম করতেন আগে?

লিওনার্দোর সঙ্গে যাঁর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে, সেই নীলম আগে প্রেম করতেন এক বলিউড অভিনেতার সঙ্গে। কে তিনি, জানতেই হইচই। লিওর চর্চিত প্রেমিকা যে ভারতীয় বংশোদ্ভূত!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১২:৪৪
Symbolic Image.

—প্রতীকী চিত্র।

এক তরুনীতে বেশি দিন মন টেকে না লিওনার্দো ডিক্যাপ্রিওর। মডেলতারকা জিজি হাদিদের পর ‘টাইটানিক’-এর নায়ক এ বার নাকি মজেছেন অন্য নারীতে। সেই ব্রিটিশ মডেলকন্যার নাম নীলম গিল। তিনি আবার ভারতীয় বংশোদ্ভূত। আর তাতেই এ দেশেও লিওর নতুন প্রেম নিয়ে চর্চা শুরু হয়েছে। ২৮ বছরের সেই তন্বী লিওর থেকে প্রায় ২০ বছরের ছোট!

যত দিন যাচ্ছে নীলমকে নিয়েও কৌতূহল বাড়ছে। তাঁর সঙ্গে ইতিমধ্যেই অনিল কপূরের পুত্র হর্ষবর্ধন কপূরের যোগ পাওয়া গিয়েছে। দু’জনে নাকি প্রেম করতেন! নীলম আর হর্ষবর্ধন বেশ কিছু দিন সম্পর্কে থাকার পর যে যাঁর পথ আলাদা করে নিয়েছেন। কারণ যদিও অজ্ঞাত। এ বিষয়ে মুখ খোলেননি কেউই। তাঁদের গত বছর বান্দ্রায় একসঙ্গে দেখা গিয়েছে শেষ বার। ছবি ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমে।সম্প্রতি সেই নীলমকেই লিওর সঙ্গে দেখে হইচই। যুগলের সঙ্গে ছিলেন আরও বেশ কয়েক জন বন্ধু। এসেছিলেন অভিনেতার মা ইরমেলিন ইন্ডেনবির্কেন। যা দেখে অনেকেই মনে করছেন ‘পাকা দেখা’ সেরে ফেলেছেন লিও। মায়ের সঙ্গে প্রেমিকার আলাপ করিয়ে দিতেই নাকি এই বিশেষ ডিনারের পরিকল্পনা।

Advertisement

লিওর পরনে ছিল কালো জ্যাকেট। মাথায় ছিল কালো ক্যাপ, মুখ মানানসই কালো মাস্কে ঢেকে তিনি ক্যামেরা থেকে নিজেকে দূরে রাখতে চাইছিলেন। কিন্তু শেষরক্ষা হয়নি। অন্য দিকে, নীলমের পরনে ছিল কালো পোশাক। গত সপ্তাহেই কান চলচ্চিত্র উৎসবে এই যুগলকে একসঙ্গে দেখা গিয়েছিল। তার পর থেকেই দু’জনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। তবে জানা যাচ্ছে, লিও নয়, নায়কের এক বন্ধুর সঙ্গে প্রেম করছেন নীলম। তিনিও সে দিন নৈশভোজে উপস্থিত ছিলেন।

মডেল কন্যাদের সঙ্গে ডিনার ডেটে প্রায়ই দেখা গিয়েছে লিওনার্দোকে। গত মাসেই ম্যানহ্যাটনে আন্তর্জাতিক মডেল জিজি হাদিদের সঙ্গে ডিনার ডেটে গিয়ে ক্যামেরাবন্দি হয়েছিলেন ‘দ্য ডিপার্টেড’ খ্যাত অভিনেতা। মার্চ মাসে তাঁদের অস্কারের পার্টিতেও দেখা গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement