Kriti Sanon

‘আমাকে ফোন করে খোঁজ নেওয়ার কেউ ছিল না’, বলিউডের ‘খারাপ সময়’ নিয়ে বললেন কৃতি

বহিরাগত তকমা নিয়ে বলিউডে এসে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। রুপোলি পর্দায় শুরুর সফর নাকি তাঁর মোটেই সহজ ছিল না।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১২:২১
Kriti Sanon said that she was frustrated during the beginning of her career

কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত।

দশ বছর বলিউডে কাটিয়ে ফেলেছেন কৃতি শ্যানন। এ বছর তাঁর অভিনীত দু’টি ছবিই সফল। বহিরাগত তকমা নিয়ে বলিউডে এসেছিলেন তিনি। তার পর নিজের পায়ের তলার জমি শক্ত করে নিয়েছেন অভিনেত্রী। কিন্তু শুরুর দিকের সফর নাকি তাঁর মোটেই সহজ ছিল না। নিজের ‘বহিরাগত’ তকমার জন্য মানসিক ভাবেও বিধ্বস্ত বোধ করতেন বলে জানান কৃতি।

Advertisement

সম্প্রতি নিখিল কামাথের পডকাস্টে কৃতিকে প্রশ্ন করা হয়, বহিরাগত হিসেবে বলিউডে আসায় তাঁর অভিনয়ের কেরিয়ারে কোনও প্রভাব ছিল? প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, “প্রভাব কিছু তো ছিলই। আমার এমন কেউ ছিল না, যে একটা ফোন করবে। এই ধরনের মুহূর্তই বেশি কাটাতে হয়েছে। বিধ্বস্ত লাগত আমার। আজ আমি যেখানে, সেখানে পৌঁছতে আমার এক দশক লেগে গিয়েছে। এখন নিজেকে প্রমাণ করার তেমন বাধ্যবাধকতা নেই।”

দশ বছর অভিনয় জগতে কাটানোর পরে নিজেকে নিয়ে আত্মবিশ্বাসী কৃতি। তাঁর কথায়, “বক্স অফিসে সফল হোক বা সমালোচক মহলে, অভিনেতা হিসাবে আমি সফল। আমার একটাই লক্ষ্য ছিল, ভাল অভিনেত্রী হয়ে ওঠা। এই খিদেটা আমার মধ্যে ছিল। শুধুই তারকার খ্যাতি পেতে চাইনি। ভাল অভিনয় করলে এবং পুরস্কার পেলে কিছুটা তো আত্মবিশ্বাস বাড়েই। এখন আর নিজেকে প্রমাণ করতে হবে না। শুধু নিজেকে এগিয়ে নিয়ে যেতে হবে এ বার।”

২০২৪-এ কৃতির দু’টি ছবি মুক্তি পেয়েছে— ‘ক্রু’, ‘তেরি বাতোঁ মে অ্যায়সে উলঝা জিয়া’। দু’টি ছবিতেই কৃতির অভিনয় প্রশংসিত হয়েছে। আগামীতে অভিনেত্রীকে দেখা যাবে ‘দো পত্তি’ ছবিতে। এটি কৃতির প্রযোজিত প্রথম ছবি। ছবিতে কাজলও অভিনয় করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement