varun dhawan

ছবির শ্যুটিংয়ে বরুণকে ধাক্কা কৃতীর, বিতণ্ডায় জড়ালেন নায়ক-নায়িকা?

অরুণাচল প্রদেশে ‘ভেড়িয়া’ ছবির শ্যুটিং করছেন কৃতী এবং বরুণ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২১ ১৪:০৪
বরুণ-কৃতী।

বরুণ-কৃতী।

ঘন জঙ্গল। সেখানে দাঁড়িয়ে বরুণ ধবন এবং কৃতী স্যানন। আচমকা বরুণকে ধাক্কা দিলেন কৃতী। পিছনে থাকা ছোট নদীতে প্রায় পড়ে যাচ্ছিলেন বরুণ।

তার পর?

কৃতীই ঠিক সময় বরুণের হাত ধরে বাঁচিয়ে নিলেন তাঁকে। ঠিক যেমনটা সিনেমায় হয়! তবে এটা কি কোনও ছবিরই দৃশ্য? নাকি কোনও বিতণ্ডায় জড়িয়েছেন নায়ক-নায়িকা?

দুইয়ের মধ্যে কোনওটিই নয়। কোনও বিতণ্ডা হয়নি কৃতী-বরুণের। আবার ছবির কোনও দৃশ্যেও অভিনয় করছিলেন না তাঁরা। নেহাতই মজার ছলে বরুণকে ধাক্কা মেরেছিলেন কৃতী। তাঁর এই কাণ্ডে যদিও যথেষ্টই ভয় পেয়েছিলেন বরুণ।

অরুণাচল প্রদেশে ‘ভেড়িয়া’ ছবির শ্যুটিং করছেন কৃতী এবং বরুণ। সেখানেই মজার ছলে বরুণকে ধাক্কা মারেন কৃতী। কাজের ফাঁকে দু’জনের খুনসুটির এই মুহূর্ত ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। ছবির সব অভিনেতা এবং কলাকুশলীরা একসঙ্গে হোলিও উদযাপন করেছেন।

Advertisement

‘ভেড়িয়া’ ‘হরর-কমেডি’ ঘরানার একটি ছবি। ৬ বছর পর ফের এই ছবিতেই একসঙ্গে আসছেন কৃতী এবং বরুণ। ২০১৫ সালে রোহিত শেট্টি পরিচালিত ‘দিলওয়ালে’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা।

বরুণ-কৃতীর এই দ্বিতীয় ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন দীনেশ বিজন। ২০১৮ সালে ‘ স্ত্রী’ ছবির মাধ্যমে এই ঘরানার ছবি শুরু করেন তিনি। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ‘রুহি’। সেটিও ‘হরর-কমেডি’ ঘরানার। এ বার পালা ‘ভেড়িয়া’-র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement