Konkona- Ranvir

অর্থকষ্টে ভুগছেন কঙ্কনার স্বামী, ‘বিগ বস্’-এর ২৫ লাখ পেলে খরচ করবেন কী ভাবে?

অর্থাভাবে ভুগছেন কঙ্কনার প্রাক্তন স্বামী সে কথা অকপটে স্বীকার করেছেন। তবে ‘বিগ বস্ ওটিটি’-এর ২৫ লাখ টাকা এই পুরস্কার মূল্য কী করবেন রণবীর?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ১৯:৪১
সপরিবার কঙ্কনা সেন শর্মা।

সপরিবার কঙ্কনা সেন শর্মা। ছবি: সংগৃহীত।

কঙ্কনা সেন শর্মা ও রণবীরে শোরে একদা বলিপাড়ার জনপ্রিয় দম্পতি। অর্পণা সেনের প্রাক্তন জামাই বলে রণবীরকে নিয়ে বাড়তি কৌতূহল রয়েছে বাঙালি দর্শকেরও। এই মুহূর্তে ‘বিগ বস্‌ ওটিটি-৩’ এর ঘরে প্রতিযোগী হয়ে রয়েছেন রণবীর। এই রিয়্যালিটি শোয়ে যোগ দেওয়ার পিছনে তাঁর মূল উদ্দেশ্য যে অর্থ মূল্য জেতা তা, আগেই জানিয়েছেন রণবীর। গত কয়েক বছর ধরে অর্থাভাবে ভুগছেন সে কথাও অকপটে স্বীকার করেছেন। ‘বিগ বস্ ওটিটি’-এর ২৫ লক্ষ টাকা এই পুরস্কার মূল্য দিয়ে কী করবেন তিনি? সেটাই জানালেন কঙ্কনার স্বামী।

Advertisement

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১০ সালে অভিনেতা রণবীর শোরেকে বিয়ে করেন কঙ্কনা। খুবই ছিমছাম ভাবে হয় সেই অনুষ্ঠান। তার এক বছরের মাথায় তাঁদের পুত্র হারুনের জন্ম হয়। ২০১৫ সালে পাঁচ বছরের মাথায় দাম্পত্য জীবনে ইতি টানেন রণবীর-কঙ্কনা। তবে বিচ্ছেদ মানেই মুখ দেখাদেখি বন্ধ, এমনটা নয়। বরং ছেলের কারণে যোগাযোগ হয় তাঁদের। সন্তানের যৌথ অভিভাবকত্বের দায়িত্ব নিয়েছেন তাঁরা। প্রায় ৯ বছর হল ছাড়াছাড়ি হয়েছে কঙ্কনা-রণবীরের। কিন্তু কখনই তাঁর ও অভিনেত্রীর সম্পর্ক নিয়ে বিশেষ মুখ খোলেননি রণবীর। তাঁদের ছেলে হারুনের প্রসঙ্গ বিভিন্ন সময় উল্লেখ করেছেন অভিনেতা। এ বার ‘বিগ বস্’-এর ঘরে সহ-প্রতিযোগী আরমান মালিক তাঁর ব্যক্তিজীবন সম্পর্কে জানতে চাইলে রণবীর জানান, তিনি একাই থাকেন। ১৩ বছরের ছেলে মাঝে মাঝে আসে। এ বার জানান ছেলে হারুনের উচ্চশিক্ষার জন্য ‘বিগ বস্’-এর এই পুরস্কার মূল্য খরচ করতে চান। অভিনেতার বলেন, ‘‘আমার ছেলে ওর বয়স ১৩ বছর, বিদেশে থাকে। আমি চাই ও ফিরে আসুক। আমি চাই আমার সঙ্গে থাকুক সেই কারণেই এই অর্থটা প্রয়োজন।’’ পাশপাশি রণবীর এ-ও জানান অর্থটা ছেলের উচ্চ শিক্ষার জন্যই খরচ করবেন তিনি।

আরও পড়ুন
Advertisement