Shah Rukh Khan

‘আমায় চুম্বন করতে পেরে শাহরুখ বরং ভাগ্যবান’, হঠাৎ কেন এমন কথা বললেন ক্যাটরিনা কইফ

শাহরুখ নিজেই জানিয়েছিলেন, পর্দায় তিনি দু’টি কাজ করতে পছন্দ করেন না। কিন্তু তিনি নিয়ম ভেঙেছিলেন ক্যাটরিনার ক্ষেত্রে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৫:০০
Katrina Kaif was asked if she felt lucky to kiss Shah Rukh Khan

শাহরুখ ও ক্যাটরিনা। ছবি-সংগৃহীত।

প্রেমের দৃশ্য ফুটিয়ে তুলতে তাঁর জুড়ি মেলা ভার। কিন্তু চুম্বনের দৃশ্যে বা ঘনিষ্ঠ হওয়ার দৃশ্যে অভিনয় করতে সেই ভাবে দেখা যায়নি শাহরুখ খানকে। তবে ‘জব তক হ্যায় জান’ ছবিতে নিজের সেই নজির নিজেই ভেঙেছিলেন তিনি। অনুরাগীদের অবাক করেই ক্যাটরিনা কইফের সঙ্গে পর্দায় প্রথম বার চুম্বনের দৃশ্যে অভিনয় করেছিলেন শাহরুখ।

Advertisement

এর পরে ফের ক্যাটরিনার সঙ্গেই ‘জ়িরো’ ছবিতে চুম্বনের দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। যে অভিনেতা কোনও অভিনেত্রীর সঙ্গেই চুম্বনের দৃশ্যে অভিনয় করেননি, তাঁকে শুধু ক্যাটরিনার সঙ্গেই দু’টি ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখে বেশ অবাক হয়েছিলেন নেটাগরিকরা। শাহরুখকে পর্দায় চুম্বন করতে পেরে কি নিজেকে ভাগ্যবতী মনে হচ্ছে? ‘জ়িরো’ ছবির প্রচার করতে গেলে ক্যাটরিনাকে এই প্রশ্ন করা হয়।

উত্তরে ক্যাটরিনা বলেন, ‘‘কে বলল আমি ভাগ্যবতী? বরং ও (শাহরুখ) ভাগ্যবান।’’

শোনা যায়, ছবির নির্মাতাদের অনুরোধেই তিনি ক্যাটরিনার সঙ্গে চুম্বনের দৃশ্যে রাজি হয়েছিলেন। শাহরুখ নিজেই জানিয়েছিলেন, পর্দায় দু’টি কাজ করতে পছন্দ করেন না তিনি। এক, ঘোড়ায় চড়া। দুই, চুম্বনের দৃশ্য।

উল্লেখ্য, ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছে শ্রীরাম রাঘবন পরিচালিত ছবি ‘মেরি ক্রিসমাস’-এ। আগামী দিনে তাঁর হাতে রয়েছে ফারহান খান পরিচালিত ছবি ‘জি লে জ়ারা’। এই ছবিতে ক্যাটরিনা ছাড়াও রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া ও আলিয়া ভট্ট। অন্য দিকে, শাহরুখকে শেষ দেখা গিয়েছে ‘ডাঙ্কি’ ছবিতে। এই মুহূর্তে তিনি সুজয় ঘোষ পরিচালিত ‘কিং’ ছবি নিয়ে ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement