Jigra Film Box Office

দর্শক নেই, বক্স অফিস সংগ্রহের হিসাব ভুয়ো! আলিয়ার ছবি নিয়ে কর্ণের সঙ্গে তরজা দিব্যার

ছবি মুক্তি পেতেই নাকি ভরে উঠছে প্রেক্ষাগৃহ। সমস্ত টিকিট নাকি নিমেষে কিনে ফেলছেন দর্শক। এমন দাবি করা হয়েছিল নির্মাতাদের তরফে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৪ ১১:৪৭
Karan Johar slams Divya Khosla Kumar for targeting Alia Bhatt

(বাঁ দিক থেকে) আলিয়া ভট্ট, কর্ণ জোহর, দিব্যা খোসলা কুমার। ছবি: সংগৃহীত।

আলিয়া ভট্টের ছবি ‘জিগরা’ ট্রেলার সাড়া ফেলেছিল নেটপাড়ায়। ছবি মুক্তি পেতেই নাকি ভরে উঠছে প্রেক্ষাগৃহ। সমস্ত টিকিট নাকি নিমেষে কিনে ফেলছেন দর্শক। এমন দাবি করা হয়েছিল নির্মাতাদের তরফে।

Advertisement

কিন্তু, এই প্রচারের পুরোটাই নাকি সাজানো! তেমনই দাবি করেছেন অভিনেত্রী দিব্যা খোসলা কুমার। ‘জিগরা’ দেখতে তিনি নিজেই হাজির হয়েছিলেন প্রেক্ষাগৃহে। সেখান থেকে দর্শকশূন্য প্রেক্ষাগৃহের ছবি সমাজমাধ্যমে তুলে ধরে সরাসরি আলিয়াকে কটাক্ষ করেন তিনি। এই ছবি কর্ণ জোহরের সঙ্গে যৌথ ভাবে প্রযোজনা করেছেন আলিয়া।

ভাগ করে নেওয়া ছবির সঙ্গে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “নতুন ছবি ‘জিগরা’ দেখতে সিটি মল পিভিআর-এ গিয়েছিলাম। পুরো প্রেক্ষাগৃহ ফাঁকা ছিল। সব ক’টি প্রেক্ষাগৃহই ফাঁকা থাকছে। আলিয়া ভট্টের সত্যিই সাহস আছে। নিজেই সব টিকিট কেটে নকল বক্স অফিস সংগ্রহ ঘোষণা করে দিল।”

এখানেই থেমে থাকেনি তরজা। এর পরে মুখ খুলেছেন কর্ণ জোহর। দিব্যার নাম না করেই তাঁকে একহাত নিয়েছেন বলে মনে করছেন নেটাগরিকেরা। কর্ণ একটি পোস্টে লিখেছেন, “মূর্খদের কোনও জবাব না দেওয়াই সবচেয়ে ভাল।”

নাম না করলেও দিব্যা বুঝতে পারেন, এই পোস্টের নিশানায় তিনিই। অভিনেত্রীও থামার পাত্রী নন। তিনি ফের একটি পোস্টে লেখেন, “মূর্খরা সব সময় সত্যি বললে রেগে যায়।”

আরও একটি পোস্টে দিব্যা লেখেন, “যেটা অর্জন করে নিতে হয়, সেটা চুরি করলে আপনাকে নীরবতার আশ্রয় নিতেই হয়। আপনার তখন আর শিরদাঁড়া বা গলার জোর থাকে না।”

বলিউডের আলোচনার কেন্দ্রে এখন এই তরজা। তবে, এ কথাও সত্যি যে, এই ছবির বক্স অফিস সংগ্রহ সেই ভাবে সাড়া ফেলেনি। দশেরায় মুক্তি পেলেও এই ছবির প্রথম দুই দিনের সংগ্রহ মাত্র ১১ কোটি টাকা, যা আলিয়ার অন্য ছবির থেকে অনেকটাই পিছিয়ে।

আরও পড়ুন
Advertisement