Ranveer Singh

আলিঙ্গনাবদ্ধ রণবীর-কর্ণ, ক্যামেরায় অলিয়া, রণবীরের জন্মদিনে বিশেষ বার্তা পরিচালকের

৬ জুলাই রণবীর সিংহের জন্মদিন। বিশেষ দিনে অভিনেতাকে শুভেচ্ছা জানালেন কর্ণ জোহর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৫:৪৬
 Ranveer Singh

রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

৬ জুলাই রণবীরের জন্মদিন। বুধবারেই মুম্বই ফিরেছেন রণবীর। জন্মদিনের সকালে রণবীরের উদ্দেশে বিশেষ শুভেচ্ছাবার্তা দিলেন ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র পরিচালক কর্ণ জোহর।

চলতি মাসেই মুক্তি পাবে রণবীর এবং আলিয়া অভিনীত ‘রকি অউর রানি...’। মাঝেমধ্যেই পরিচালক এই ছবির শুটিং ফ্লোর থেকে একাধিক ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিচ্ছেন। তবে রণবীর জন্মদিন উপলক্ষে বেশ কিছু ছবি পোস্ট করেছেন কর্ণ। সঙ্গে রণবীর প্রসঙ্গে নিজের মতামতও প্রকাশ করেছেন কর্ণ। পরিচালক লিখেছেন, ‘‘আজকে রকি দিবস। প্রকৃতির এই অফুরান শক্তিকে জন্মদিনের শুভেচ্ছা। আমাদের গল্পে নিজেকে উজাড় করে দেওয়ার জন্য ধন্যবাদ।’’

Advertisement
Ranveer Singh, Karan Johar and Alia Bhatt

ছবির সেটে আলিঙ্গনাবদ্ধ রণবীর-কর্ণ, ক্যামেরাবন্দি করছেন আলিয়া। ছবি: ইনস্টাগ্রাম।

এই ছবির শুটিং ফ্লোর থেকে রণবীরের সঙ্গে তোলা বেশ কিছু ছবি ভাগ করে নিয়েছেন কর্ণ। তবে তার মধ্যে অনুরাগীদের নজর কেড়েছে যে ছবিটি, সেখানে আলিয়াকেও দেখা যাচ্ছে। রণবীরকে জড়িয়ে ধরেছেন কর্ণ। পরিচালকের মুখ ঢাকা মাস্কে। আর দু’জনের ছবিটি মাবাইলের ফ্রেমবন্দি করেছেন আলিয়া। এই ছবিটিতে মজেছেন নেটাগরিকদের একাংশ। কেউ লিখেছেন, ‘‘সুন্দর ছবি।’’ কারও কথায়, ‘‘আলিয়া নিশ্চয়ই ভাল ছবি তুলতে পারেন।’’

গত বছর রণবীরের কেরিয়ারে ভাটা পড়েছিল। কারণ বক্স অফিসে রণবীর অভিনীত ‘জয়েশভাই জোরদার’ এবং ‘সার্কাস’— দুটো ছবিই ব্যর্থ হয়। এ রকমও শোনা গিয়েছিল, পর পর ফ্লপের পর রণবীর নাকি তাঁর পারিশ্রমিক কমিয়েছেন। যদিও অতীত ভুলে আপাতত পর্দায় ‘রকি’ হিসেবে তাঁর আত্মপ্রকাশের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement