Karan Johar

বিমানের শৌচালয়ে সঙ্গীর সঙ্গে দুষ্টুমি করতে গিয়ে নাস্তানাবুদ কর্ণ, টাইগারকেও টেক্কা দিলেন?

কফির আড্ডায় ডেকে সাধারণত অন্যের যৌনজীবনের মুখরোচক গল্প টেনে বার করেন কর্ণ। তাঁর নিজের গল্পও যে চমকপ্রদ, তার আভাস পেয়ে তাজ্জব দর্শক।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৯:৫১
কে বেশি সাহসী কর্ণ না কি টাইগার?

কে বেশি সাহসী কর্ণ না কি টাইগার? — ফাইল চিত্র।

কর্ণ জোহরের কফির আড্ডা মানেই যৌনগন্ধী আলোচনা। হাসিঠাট্টা, সঙ্গে গোপন কথা ফাঁস। সেই লোভেই তো ‘কফি উইথ কর্ণ’-এর একটিও পর্ব বাদ দিতে চান না অনুরাগীরা। কর্ণ তাঁর নিজের জীবন, পরিবার নিয়ে যেমন সোজাসাপ্টা কথা বলেন, তেমনই তারকাদের পেট থেকে কথা বার করতেও ছাড়েন না।

সম্প্রতি কর্ণের শোয়ে অতিথি হয়ে এসেছিলেন টাইগার শ্রফ। কথা প্রসঙ্গে শুরু হয় মশলাদার আলোচনা। কর্ণ বেশি সাহসী না কি টাইগার? সবচেয়ে অদ্ভুত কাণ্ড কী করেছেন তাঁরা? টাইগার শুরুতেই কৃতিত্বের অধিকারী হতে চাইলেন। নিজের ভাবমূর্তি নষ্ট হতে পারে, এমন কথাও অকপটে বলে ফেললেন। টাইগারের কথায়, “আমি জানি শুনতে খুব অদ্ভুত লাগবে, কিন্তু আমার জন্য বড় অ্যাডভেঞ্চার ছিল আকাশপথে।”

Advertisement

শুনে কর্ণ উত্তেজিত হয়ে বলেন, “পথে এসো! তবে আমার সঙ্গে পাল্লা দিতে পারবে না।” এর পরই নিজের কীর্তির কথা ফলাও করে জানান কর্ণ। তাঁর কাছে টাইগারও হার স্বীকার করেন। কী বললেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ পরিচালক? কর্ণের কথায়, “প্লেনের বাথরুমে যৌনমিলন হতে চলেছিল আর একটু হলেই। কিন্তু আমার চেহারা এতই বড়সড় যে আঁটল না। ঠিক সুবিধা করে উঠতে পারলাম না। ধরা পড়ে যাচ্ছিলাম আর একটু হলে। খুবই ঘেঁটে গিয়েছিল গোটা পরিস্থিতি...।”

সাধারণত অন্যের যৌনজীবনের মুখরোচক গল্প টেনে বার করেন কর্ণ। তাঁর নিজের গল্পও যে চমকপ্রদ, তার আভাস পেয়ে তাজ্জব দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement