Kangana Ranaut

‘রাজনীতি থেকে দূরে থাকো’, ‘পাঠান’ এর সাফল্যে বলিউডকে হুঁশিয়ারি কঙ্গনার

শনিবার সকাল সকাল বলিউডের বিরুদ্ধে সরব কঙ্গনা রানাউত। এ বার হুঁশিয়ারি দিলেন অভিনেত্রী।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৬:২১
‘পাঠান’-এর সাফল্য দেখে কঙ্গনার হুঁশিয়ারি বলিউডকে।

‘পাঠান’-এর সাফল্য দেখে কঙ্গনার হুঁশিয়ারি বলিউডকে। ছবি: সংগৃহীত।

'পাঠান' বাণিজ্যসফল, ফিরেছে বলিউডের সুদিন। এ দিকে টুইটারে প্রত্যাবর্তন ঘটেছে কঙ্গনার। তার পর থেকেই ফের চেনা ছন্দে তিনি। একের পর এক বোমা ফাটাচ্ছেন। কখনও বলিউডকে নিয়ে কোনও মন্তব্য করেছেন, তো কখনও তেড়েফুঁড়ে যাচ্ছেন ‘পাঠান’-এর দিকে। যদিও ‘পাঠান’কেই গত দশ বছরে সেরা ছবি বলে মত প্রকাশ করেছেন বলিউডের ‘কুইন’। কিন্তু সেই সঙ্গে বলিউডকে ছেড়ে কথাও বলছেন না তিনি।

‘পাঠান’-এর সাফল্যে খুশি গোটা বলিউড। কর্ণ জোহর থেকে আলিয়া ভট্ট— সকলের একটাই মত, “পাঠানের বক্স অফিস সাফল্য ঘৃণার ঊর্ধ্বে উঠে ভালবাসার জয়।” তাঁদের বিরুদ্ধে নাম না নিয়েই সরব হয়েছেন কঙ্গনা। কঙ্গনা প্রশ্ন তোলেন, কার ঘৃণা আর কার ভালবাসা? যাঁরা দাবি করছেন ‘পাঠান’ ঘৃণাকে হারিয়ে দিয়ে ভালবাসা পেয়েছে, তাঁরা যদি আরও এক বার এই কথা বলেন, তাঁদের রীতিমতো শিক্ষা দেবেন বলেই হঙ্কার কঙ্গনার।

Advertisement

তিনি টুইট করে লেখেন, ‘‘বলিউডের লোকেরা, তোমাদের বলছি, নিজেদের তত্ত্ব তোমরা নিজেদের কাছেই রাখো। তোমাদের ছবি হিট হয়েছে, খুব ভাল কথা। খুশিতে থাকো। আমি যদি তোমাদের ক্লাস নিতে শুরু করি, সেটা খুব একটা ভাল হবে না। রাজনীতি থেকে দূরে থাকো।’’

কঙ্গনা শুক্রবারই 'পাঠান'-এর নাম বদলের দাবি তোলেন। তিনি বলেন,‘‘ভারতে ৮০ শতাংশ হিন্দুর বাস। সেখানে ছবির নাম শুধু ‘পাঠান’ কেন? নাম হওয়া উচিত ‘ইন্ডিয়ান পাঠান’। এই ছবিতে শত্রু দেশ পাকিস্তান এবং পাক গুপ্তচর সংস্থার ইতিবাচক দিক তুলে ধরা হয়েছে। ঘৃণার উপরে গিয়ে ভারতের এই চেতনাই তাকে মহান করে তোলে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement