Kanchan Mullick Sreemoyee Chattoraj

মধুচন্দ্রিমার পর্ব মিটিয়ে কলকাতায় ফিরতেই অসুস্থ কাঞ্চন-শ্রীময়ী, হঠাৎ কী হল?

সম্প্রতি মলদ্বীপে মধুচন্দ্রিমায় যান কাঞ্চন-শ্রীময়ী। কিন্তু সেখান থেকেই ফিরতেই তড়িঘড়ি নিজের মাকে ডেকে পাঠালেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১২:০৭
মধুচন্দ্রিমার পর্ব মিটতেই অসুস্থ কাঞ্চন-শ্রীময়ী।

মধুচন্দ্রিমার পর্ব মিটতেই অসুস্থ কাঞ্চন-শ্রীময়ী। ছবি: সংগৃহীত।

বিয়ের প্রায় পাঁচ মাস বাদে স্ত্রী শ্রীময়ী চট্টরাজকে সঙ্গে নিয়ে মধুচন্দ্রিমায় যান অভিনেতা কাঞ্চন মল্লিক। সমাজমাধ্যমের পাতায় তাঁদের মলদ্বীপে মধুচন্দ্রিমার একগুচ্ছ ছবি ভাগ করে নিয়েছেন কাঞ্চন- ঘরনি। তবে দেশে ফিরতেই অসুস্থ যুগল। খবর দিলেন শ্রীময়ী তাঁর মাকে।

Advertisement

শ্রীময়ী জানিয়েছেন মলদ্বীপ থেকে ফিরে এসেই জ্বরে কাহিল দু’জনেই। সেই কারণেই মাকে তড়িঘড়ি ডেকেছেন বাড়িতে। জ্বরের কারণে মুখে রুচি নেই। সেই কারণেই অসুস্থ মেয়ে-জামাইয়ের জন্য কচুরি, আলুর দম, মালপোয়া রান্না করছেন। সেই ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন শ্রীময়ী।

জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন অভিনেতা বিধায়ক কাঞ্চন। অতীতের সম্পর্কের তিক্ততা ভুলে শ্রীময়ী যে তাঁর নতুন করে বেঁচে থাকার প্রেরণা, সে কথাও জানিয়েছেন। শ্রীময়ীর জন্মদিনে স্ত্রীর উদ্দেশে তিনি লেখেন, “ঈশ্বর তোর মনের সব ইচ্ছা পূরণ করুন। আমার জন্য তোর ত্যাগ আজীবন মনে রাখব। আমার জীবন গুছিয়ে দেওয়ার জন্য এবং আমাকে ভালবাসা দিয়ে আগলে রাখার জন্য আমি তোর কাছে সারা জীবন কৃতজ্ঞ থাকব। হ্যাঁ, আমি বলতে পারি, আমি তোর জন্য নতুন করে বাঁচতে শিখেছি এবং নতুন ভাবে জীবনে পথ চলা শুরু করেছি। এই ভাবেই সব সময় আমার পাশে থাকিস। আমি তোকে খুব খুব খুব ভালবাসি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement