Hollywood News

প্রিয়ঙ্কার পরিবারে ভাঙন, বিচ্ছেদের পথে ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত সোফি টার্নার ও জো জোনাস

বছর চারেক আগে লাস ভেগাসে প্রিয়ঙ্কা চোপড়ার দেওর জো জোনাস গাঁটছড়া বেঁধেছিলেন ‘গেম অফ থ্রোন্‌স’ তারকা সোফি টার্নারের সঙ্গে। খবর, বিয়ে ভাঙছে জো ও সোফির।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১১:০২
Joe Jonas and Sophie Turner.

জো জোনাস ও সোফি টার্নার। ছবি: সংগৃহীত।

পেশাগত দিক থেকে অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে ‘জোনাস ব্রাদার্স’। কেভিন জোনাস, জো জোনাস ও নিক জোনাসের ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’। একাধিক বার ভাঙাগড়ার পরে অবশেষে থিতু হয়েছে সেই ব্যান্ড। প্রকাশিত হয়েছে গানের অ্যালবাম। গত অগস্ট থেকে ট্যুরেও বেরিয়েছে ‘জোনাস ব্রাদার্স’। আপাতত সেই ‘দ্য ট্যুর’-এই ব্যস্ত জোনাস পরিবারের তিন ভাই। এর মধ্যেই এল দুঃসংবাদ। বিয়ের বছর চারেক পরে নাকি বিচ্ছেদের পরে হাঁটছেন জো জোনাস ও সোফি টার্নার।

Advertisement

গত ১২ অগস্ট থেকে ‘দ্য ট্যুর’-এ বেরিয়েছে ‘জোনাস ব্রাদার্স’। আমেরিকার বিভিন্ন শহরে ঘুরে অনুষ্ঠান করছেন তিন ভাই। সম্প্রতি এমনই এক অনুষ্ঠানে দেখা যায়, জোয়ের হাত থেকে তাঁর বিয়ের আংটি উধাও। শুধু অনুষ্ঠানেই নয়, সম্প্রতি নিউ ইয়র্কের রাস্তাতেও জো-কে দেখা গিয়েছিল তাঁর বিয়ের আংটি ছাড়াই। তখন থেকেই শুরু হয় জল্পনা। তবে কি জো ও সোফির সুখের সংসারে চিড় ধরেছে? শোনা যাচ্ছে, গত কয়েক মাস ধরেই নাকি অশান্তি লেগেই রয়েছে জো ও সোফির মধ্যে। ‘দ্য ট্যুর’ চলাকালীন দুই সন্তানের দায়িত্ব একা হাতে সামলাচ্ছেন জো। সোফি নাকি তেমন ভাবে সময়ই দিচ্ছেন না পরিবারকে। অথচ, ‘গেম অফ থ্রোন্‌স’-এর সৌজন্যে জনপ্রিয়তা অর্জন করার পরে তেমন কোনও উল্লেখযোগ্য কাজও করেননি সোফি। হলিউডে কানাঘুষো, সোফির উদাসীনতাই নাকি তাঁর ও জোয়ের মধ্যে বিবাদের মূল কারণ।

২০১৬ সাল থেকে একে অপরকে ব্যক্তিগত স্তরে চেনেন জো ও সোফি। প্রেমে পড়তে তেমন সময় লাগেনি দুই তারকার। সোফির জীবনের অন্যতম দুর্বল মুহূর্তে তাঁর পাশে ছিলেন জো। ২০১৯ সালে লাস ভেগাসে বিয়ে সারেন যুগল। চলতি বছরের প্রথম দিকে হলিউডের ‘ওয়াক অফ ফেম’-এ জায়গা পায় ‘জোনাস ব্রাদার্স’। সেই অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন সোফি। যদিও সম্প্রতি ‘জোনাস ব্রাদার্স’-এর কোনও কনসার্টেই দেখা মেলেনি ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত তারকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement