Jaya Bachchan-Navya Naveli Nanda

অমিতাভ বচ্চনের নাতনি নব্যা আর সিদ্ধান্তের প্রেমের গুঞ্জন চাউর হতে ময়দানে নামলেন দিদা জয়া

সিদ্ধান্তের সঙ্গে নব্যার প্রেমের চর্চা! এর মাঝেই নিজের মত জানালেন জয়া বচ্চন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ১৫:৫৯
jaya bachchan gives marriage advice to Navya Naveli nanda

(বাঁ দিকে) নাতনি নব্যা নভেলি নন্দার সঙ্গে জয়া বচ্চন, সিদ্ধান্ত চতুবের্দী (ডান দিকে)। ছবি: সংগৃহীত। সিদ্ধান্ত চতুবের্দী।

অমিতাভ বচ্চনের নাতনি বলে কথা! যা করবেন, সবেতেই নজর অনুরাগীদের। নব্যা নভেলি নন্দা কার সঙ্গে প্রেম করছেন, তা নিয়ে চর্চার অন্ত নেই। শোনা যাচ্ছে, ‘গলি বয়’ খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুবের্দীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। গোয়া থেকে একসঙ্গে ফিরতে দেখা গিয়েছিল সিদ্ধান্ত ও নব্যাকে। মুম্বইয়ের রাস্তাতেও একে অপরের হাতে হাত রেখে ঘুরেছেন বলিপাড়ার চর্চিত যুগল। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো। শ্বেতা বচ্চনের জন্মদিনেও নিমন্ত্রিত ছিলেন সিদ্ধান্ত। তবে এ বার নাতনির কেমন পাত্রকে বিয়ে করা উচিত, সেটাই বুঝিয়ে দিলেন দিদা জয়া বচ্চন।

Advertisement

‘হোয়াট দ্য হেল নব্যা ২’ শোয়ে এসে জয়া জানান, অমিতাভই নাকি তাঁর প্রিয় বন্ধু। তিনি বলেন, ‘‘আমার স্বামীই আমার প্রিয় বন্ধু। এমন কোনও কথা নেই, যা আমি তাঁকে বলি না।’’ এ দিকে নাতনির সঙ্গে সিদ্ধান্তের সম্পর্কের খবর চাউর হতে দিদা নাতনিকে বলেন, ‘‘বিয়ে করলে সব সময় নিজের প্রিয় বন্ধুকেই করা উচিত। কারণ, ভালবাসা তো এক সময় জানলা দিয়ে পালিয়ে যায়! তবে, বন্ধুত্ব রয়ে যায়।’’

বলিউডের অন্যতম নামজাদা পরিবার বচ্চন পরিবার। কানাঘুষো, সেই পরিবারের জামাই হতে চলেছেন সিদ্ধান্ত। তবে সম্ভ্রান্ত সেই পরিবারে পা রাখার আগে কি সিদ্ধান্তের কাছে কোনও বার্তা দিতে চাইছেন বচ্চনেরা? যদিও নাতনি নব্যা কিংবা তাঁর বন্ধুদের সঙ্গে জয়ার সম্পর্ক ভীষণ সহজ। নব্যা নিজেই স্বীকার করেছেন, মায়ের তুলনায় দিদিমার সঙ্গেই বেশি স্বচ্ছন্দ তিনি। অন্য দিকে জয়া বচ্চনও জানান, নতুন প্রজন্মের ছেলে-মেয়েদের সঙ্গেই তাঁর সময় কাটাতে ভাল লাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement