Janhvi Kapoor

সমুদ্রের মাঝে নিয়ন বিকিনিতে ঝলসে উঠছেন জাহ্নবী! কী খুঁজতে এত পথ আসা?

নির্জন দ্বীপে গাছগাছালির ফাঁকে কাদামাটির পথ। পায়ে হেঁটে ছোটখাটো অভিযানও সেরে ফেলেছেন ইতিমধ্যে। রঙিন সমুদ্রপোশাকে ছবি ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১৭:৩১
বিভিন্ন ভঙ্গিতে ক্যামেরায় তাকালেন জাহ্নবী। সমুদ্রের লোনা বাতাসে উড়ছে তাঁর চুল।

বিভিন্ন ভঙ্গিতে ক্যামেরায় তাকালেন জাহ্নবী। সমুদ্রের লোনা বাতাসে উড়ছে তাঁর চুল। ছবি-সংগৃহীত

সপ্তাহের শুরুতে ছুটি কাটাতে মলদ্বীপ উড়ে গিয়েছেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কপূর। উপভোগ করছেন মধুর সফর। নীলচে-সবুজ সমুদ্রের মাঝে নিয়ন রঙের বিকিনিতে ঝলসে উঠছেন অভিনেত্রী। সেতু-সংলগ্ন এক জালের আসনে বসে সেই ছবি ভাগ করে নিলেন শুক্রবার। তাঁর খোলা গায়ে পিছলে যাচ্ছিল সকালের রোদ। বিভিন্ন ভঙ্গিতে ক্যামেরার দিকে তাকালেন নায়িকা। সমুদ্রের লোনা বাতাসে উড়ছে তাঁর চুল।

একগুচ্ছ ছবিতে আঁচ বাড়িয়ে জাহ্নবী লিখলেন, “এলোমেলো চুল, আকাশে রঙের ছটা, অসীম সমুদ্র আর লোনা বাতাস।” তার মধ্যেই শান্তি খুঁজছেন অভিনেত্রী।

Advertisement

নির্জন দ্বীপে গাছগাছালির ফাঁকে কাদামাটির পথ। সেখানে পায়ে হেঁটে ছোটখাটো অভিযানও সেরে ফেলেছেন ইতিমধ্যে। বৃহস্পতিবারও রঙিন সমুদ্রপোশাকে ছবি ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। লিখেছিলেন, “শেষ ২৪ ঘণ্টা দারুণ মজা হয়েছে।”

ছবিগুলি দেখে মনে হয়, একক সফরেই গিয়েছেন জাহ্নবী। আশপাশে আর কোনও বন্ধুবান্ধব বা চেনা মুখ নজরে আসেনি এখনও। সব ক’টি ফ্রেমে একাই একশো জাহ্নবী।

সম্প্রতি ওরহান অবত্রমানীর সঙ্গে জাহ্নবীর প্রেম নিয়ে গুঞ্জন বলিপাড়ায়। যদিও তাঁকে ‘ঘনিষ্ঠ বন্ধু’ বলেই পরিচয় দিতে চান অভিনেত্রী। ‘মিলি’ মুক্তির পর আবার নতুন কাজের শুটিং শুরু হবে। তার ফাঁকে নিজের মতো বেড়িয়ে নিতে পাড়ি দিয়েছেন মলদ্বীপে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement