Janhvi Kapoor hospitalized

‘বিছানা থেকে উঠতে পারছিলেন না’, অম্বানীদের বিয়ে কাটিয়ে এসেই অসুস্থ, হাসপাতালে জাহ্নবী

অসুস্থ হয়ে পড়লেন জাহ্নবী। অবস্থা গুরুতর হওয়ায় বৃহস্পতিবার তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১৭:২৬
Janhvi Kapoor hospitalized after spending quality time at Ambani\\\\\\\\\\\\\\\'s wedding

জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

কিছু দিন আগেই অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে গিয়ে হইহই করে আনন্দ করেছেন জাহ্নবী কপূর। বলা ভাল, প্রাক্-বিবাহ রীতি থেকে শুরু করে সব ক’টি অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন অভিনেত্রী। পাশাপাশি নিজের আসন্ন ছবি ‘উলঝ’-এর প্রচার নিয়েও ব্যস্ত ছিলেন তিনি। এর মাঝেই অসুস্থ হয়ে পড়লেন জাহ্নবী। অবস্থা গুরুতর হওয়ায় বৃহস্পতিবার তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement

জানা গিয়েছে, খাদ্যে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়েছেন জাহ্নবী। খুব দুর্বল বোধ করছিলেন অভিনেত্রী। এতটাই দুর্বল যে, বিছানা ছেড়ে উঠতেও পারছিলেন না তিনি। যার ফলে এক সপ্তাহের কাজও পিছিয়ে দিয়েছিলেন।

জাহ্নবীর এক ঘনিষ্ঠ বন্ধু সংবাদমাধ্যমকে বলেছেন, “জাহ্নবী বুধবারই সব কাজ বাতিল করেন। এই গোটা সপ্তাহের কাজ ওকে পিছোতে হয়েছে অসুস্থতার জন্য। বৃহস্পতিবার শারীরিক পরিস্থিতি আরও খারাপ হয়, তাই পরিবারের সদস্যরা হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেন।” তবে এখন আগের থেকে ভাল আছেন জাহ্নবী, কিন্তু দুর্বলতা এখনও রয়েছে বলে জানিয়েছেন তিনি। জানা গিয়েছে, সব কিছু ঠিক থাকলে শুক্রবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে অভিনেত্রীকে।

১৫ জুলাই ‘উলঝ’-এর প্রচারে গিয়েছিলেন জাহ্নবী। এর আগে অম্বানীদের বিয়েতে নজর কাড়েন তিনি। প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে বিয়ের আসরে প্রবেশ করতে দেখা যায় তাঁকে। গায়হলুদ, সঙ্গীত, মেহেন্দি, বিয়ে ও আশীর্বাদ অনুষ্ঠানে বিশেষ সাজে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু বিয়েবাড়ি থেকে ঘুরে এসেই অসুস্থ হয়ে পড়েন।

জাহ্নবীকে শেষবার দেখা গিয়েছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতে। ‘উলঝ’-এ তাঁর সঙ্গে অভিনয় করেছেন গুলশন দেবাইয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement