Urvashi Rautela

স্নানঘরের ভিডিয়োর পর এ বার প্রকাশ্যে উর্বশীর ফোনালাপ! কল রেকর্ডিং থেকে কী জানা গেল?

স্নানঘরের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে, তা নিয়ে বিতর্কের ঝড় উঠেছে। অনেকেই ডিপফেকের আশঙ্কা করছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১৫:২৯
Image of Urvashi Rautela

উর্বশী রওতেলা। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

স্নানঘরে অভিনেত্রী উর্বশী রওতেলার পোশাক বদলানোর ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। সমাজমাধ্যমে এই ভিডিয়ো (আনন্দবাজার অনলাইন সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি) নিয়ে বিতর্কের ঝড় উঠেছে। অনেকেই ‘ডিপফেক’-এর আশঙ্কা করছেন। আবার নেটাগরিকের একাংশের দাবি, এটি তাঁর আসন্ন ছবির প্রচারের একটি কৌশল মাত্র। এ বার এই ভিডিয়োকে কেন্দ্র করে উর্বশীর একটি ফোন কলের রেকর্ডিং (ওই কল রেকর্ডিংয়েরও সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন) ফাঁস হল। নিজের ম্যানেজারের সঙ্গে কথা বলছিলেন অভিনেত্রী।

Advertisement

সেই রেকর্ডিংয়ে উর্বশীকে বলতে শোনা যাচ্ছে, “তুমি কি ভিডিয়োটা দেখেছ? আমি বুঝতে পারছি না, এগুলো বাইরে ছড়িয়ে পড়ছে কী ভাবে। ওদের সঙ্গে আমায় এখনই কথা বলতে হবে।” এর উত্তরে উর্বশীর ম্যানেজার বলেন, তিনি চেষ্টা করছেন যাতে ওই ভিডিয়ো সমাজমাধ্যম থেকে দ্রুত মুছে ফেলা যায়। এই বিষয়ে উর্বশীর সঙ্গে সামনাসামনি কথা বলতে চান বলে জানান ম্যানেজার।

উর্বশীর ম্যানেজার বলেন, “এই ঘটনা খুবই দুঃখজনক। তবে ফোনে কথা না বলাই ভাল। একটু অপেক্ষা করা প্রয়োজন। আপনি ১৯ জুলাই মুম্বই ফিরলে আমরা কথা বলব।” এই ভিডিয়ো ঘিরেও বিতর্ক শুরু হয়েছে। অনেকেই প্রশ্ন তুলেছেন, কী ভাবে ব্যক্তিগত পরিসরের বিষয় এই ভাবে বাইরে চলে আসছে? তবে আর এক দলের দাবি, কোনও ছবির প্রচারের জন্যই এটা এক ধরনের কৌশল।

উল্লেখ্য, দিন কয়েক আগে সিনেমার সেটেই ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার হয়েছিলেন উর্বশী। হায়দরাবাদের এক হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে। জানা যায়, হাড় ভেঙেছে অভিনেত্রীর। এর মধ্যেই এই ভিডিয়ো ছড়ানোয় নতুন বিতর্কে জড়ালেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement