Akkineni Nagarjuna

Jacqueline Fernandez: নাগার্জুনের ছবি ‘ঘোস্ট’ থেকে বাদ জ্যাকলিন, সুকেশের জন্য ছবি খোয়াচ্ছেন অভিনেত্রী?

সুকেশের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ ছবিগুলি ভাইরাল হয়ে যাওয়ার পরে সাংবাদিক বন্ধুদের উদ্দেশে বিবৃতি জারি করেছিলেন জ্যাকলিন। 

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১৮:২৬
সুকেশের সঙ্গে ঘনিষ্ঠতাই কি কাল হল জ্যাকলিনের

সুকেশের সঙ্গে ঘনিষ্ঠতাই কি কাল হল জ্যাকলিনের

জ্যাকলিন ফার্নান্ডেজ-সুকেশ চন্দ্রশেখরের ঘনিষ্ঠ ছবিতে ইনস্টাগ্রাম-টুইটার-ফেসবুক ছয়লাপ। তার পর থেকেই বারবার শিরোনাম দখল করছেন বলিউড নায়িকা। ২০০ কোটির প্রতারণায় অভিযুক্তের গলা জড়ানো ছবি দেখে বিভিন্ন ভাবে আক্রমণ করা হচ্ছে তাঁকে। এরই মাঝে খবর, দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের ‘ঘোস্ট’ ছবি থেকে বাদ গিয়েছেন অভিনেত্রী। প্রশ্ন উঠছে, সুকেশের সঙ্গে তাঁর ‘সম্পর্কের’ই কি মাসুল দিচ্ছে জ্যাকলিনের অভিনয়-জীবন?

এর আগে লুকআউট নোটিসের কারণে দেশ ছাড়তে পারেননি। তাই দুবাইয়ে সলমনের একটি অনুষ্ঠানে যোগ দিতে পারেননি জ্যাকলিন। এ বার বাদ গেলেন ছবি থেকেই। জানা গিয়েছে, এই ছবিতে প্রথম অভিনয় করার কথা ছিল দক্ষিণী নায়িকা কাজল অগ্রবালের। কিন্তু তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় ছবি থেকে সরে যান। তার পরেই জ্যাকলিনকে সেই চরিত্রে নেওয়া হয়। এ বার শোনা যাচ্ছে, জ্যাকলিন নন, ফের নতুন মুখের সন্ধানে ছবির নির্মাতারা।

Advertisement

সুকেশের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ ছবিগুলি ভাইরাল হয়ে যাওয়ার পরে সাংবাদিক বন্ধুদের উদ্দেশে বিবৃতি জারি করেছিলেন জ্যাকলিন। টুইটারে অভিনেত্রী লেখেন, ‘খবর করতে গিয়ে দয়া করে এমন ছবি ছাপবেন না, যা আমার ব্যক্তিগত জীবনের গোপনীয়তা নষ্ট করবে! ব্যক্তিগত আর সামাজিক জীবনের মধ্যে পার্থক্য বজায় রাখুন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement