Shah Rukh Khan-Karan Johar

কর্ণ জোহরের নতুন সপ্তাহের অতিথি হয়ে আসতে চলেছেন গৌরী! সঙ্গী শাহরুখ খান?

তাঁদের বন্ধুত্বের বয়স প্রায় ৩০। কর্ণ জোহর, শাহরুখ খান— এই জুটি দর্শকের ভীষণ প্রিয়। শুরু হয়েছে পরিচালকের নতুন টক্‌ শো। এই শো-তে কি দেখা যাবে কিং খানকে?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ২০:০৯
কর্ণের অতিথি হিসাবে আসতে চলেছেন গৌরী-বাদশা?

কর্ণের অতিথি হিসাবে আসতে চলেছেন গৌরী-বাদশা?

কর্ণ জোহর আর শাহরুখ খান। কয়েক যুগ কেটে গিয়েছে। কিন্তু তাঁদের সম্পর্কেও কোনও প্রভাব ফেলেনি। এই বন্ধুত্বের ঝলক অনেকবারই পেয়েছেন দর্শক। জুলাই মাসের প্রথম থেকে শুরু হয়েছে কর্ণের ‘টক্ শো’-এর নতুন সিজন।

নতুন সিজনে অতিথি হিসাবে দর্শক দেখেছে আলিয়া ভট্ট, দীপিকা পাড়ুকোন থেকে রণবীর সিংহ, অনিল কপূরকে। কিন্তু এখনও দেখা পাওয়া যায়নি কিং খানের। তবে বলিপাড়ায় নতুন গুঞ্জন, কর্ণের অতিথি হিসাবে দেখা যাবে শাহরুখ পত্নী গৌরী খানকে। তবে কি স্ত্রীকে সঙ্গ দিতে দেখা যাবে শাহরুখকেও?

Advertisement

পরিচালকের শোয়ে অতিথি হিসাবে আসার কথা নিজেই জানিয়েছেন গৌরী। তিনি বলেছেন, “হ্যাঁ, আমি আসছি অতিথি হিসাবে।” সঙ্গে কি থাকছেন বাদশা? সেই ধোঁয়াশাও কাটিয়েছেন গৌরী নিজেই। তিনি বলেছেন, “না, শাহরুখ থাকছেন না। চার তারকা পত্নীর সঙ্গে আমায় দেখা যাবে।” নেটফ্লিক্সের সিরিজ ‘বলিউড ওয়াইভস’-এ চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে, সঞ্জয় কপূরের স্ত্রী মহিপ কপূর, সমীর সোনির স্ত্রী তথা অভিনেত্রী নীলম এবং সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা খানকে দেখেছেন দর্শক। সদ্য এই সিরিজের দ্বিতীয় সিজন দেখানো শুরু হয়েছে। এই চার তারকা পত্নীর সঙ্গে কফি কাউচ ভাগ করে নেবেন গৌরী। তবে কি এই সিজনে সত্যিই দেখা যাবে না কিং খানকে? উত্তর অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement