Pori Moni

‘যারা পরীমণির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিলে, তারা বিষ খেয়ে মরে যাও’! কে বললেন এ কথা?

বাংলাদেশের অন্যতম চর্চিত অভিনেত্রী পরীমণি। স্বামী রাজের সঙ্গে ব্যক্তিগত জীবন প্রকাশ্যে। তাঁর বিরুদ্ধে গার্হস্থ হিংসার অভিযোগ নায়িকার। তার পর আচমকাই সব মিটে গেল?

Advertisement
সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৬:৩৩
ভুল বোঝাবুঝি মিটিয়ে স্বামী রাজের বাড়ি ফিরে গেলেন পরীমণি?

ভুল বোঝাবুঝি মিটিয়ে স্বামী রাজের বাড়ি ফিরে গেলেন পরীমণি? ফাইল চিত্র।

৩১ ডিসেম্বরের রাত। পঞ্চম বিয়ে ভাঙার ইঙ্গিত দিয়েছিলেন বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমণি। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের কথা নিজেই ঘোষণা করেছিলেন তিনি। চার দিন কাটতে না কাটতেই মিলনের খবর। খবর দিলেন অভিনেত্রী শিরিন শিলা।

ভিডিয়ো কলের ও পারে পরীমণি-রাজ এবং তাঁদের সন্তান রাজ্য। আর এ পারে অভিনেত্রী শিলা। এমন ছবি পোস্ট করে শিরিন লেখেন, “শুভেচ্ছা বন্ধু। ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য । যারা পরীমণির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিলে, তাঁরা বিষ খেয়ে মরে যাও। কারণ, যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোনও অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।”

Advertisement

শিরিনের দাবি, আবারও রাজের বাড়িতে ফিরে গিয়েছেন পরীমণি। কয়েক দিন পরে মুখ খোলেন শরিফুল রাজও। স্ত্রীর উপর সব ক্ষোভ উগরে দিয়ে তিনি বলেন,“আমার বেডরুমটা ব্যক্তিগত জায়গা, যা হাটেবাজারে চর্চার বিষয় হয়ে গিয়েছে। আমি চুপচাপ থাকতে চাই। পরী এখন যা করছে, তার মন যা চাইছে করুক, আটকাব না।” শুধু তা-ই নয়, রাজ আরও বলেন,‘‘কিছুই জানতাম না। কেন হচ্ছে, কী হচ্ছে। আমি ঘুমোচ্ছিলাম। এখন কথা বললে অনেক কিছু বলতে হবে। আমি চাই না এই প্রসঙ্গে আর কোনও চর্চা হোক।’’

যদিও রাজের বাড়ি ফিরে যাওয়া কিংবা ঝামেলা মিটে যাওয়া নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি পরীমণি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement