Sandhya Roy

হাসপাতালে ভর্তির পর কেটেছে তিন দিন, সন্ধ্যা রায় এখন কেমন আছেন? জানালেন চিকিৎসকেরা

আকস্মিক বুক ধড়ফড়ানি নিয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি হন প্রবীণ অভিনেত্রী। তাঁর সহকারী জানিয়েছেন, আপাতত দিন কয়েক তাঁকে হাসপাতালে থাকতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ১৮:৫১
Image Shandya Roy

কেমন আছেন সন্ধ্যা রায়? নিজস্ব চিত্র।

স্থিতিশীল নন সন্ধ্যা রায়। কাটেনি আশঙ্কা। হার্টে সমস্যা রয়েছে তাঁর, সোমবার বুলেটিন প্রকাশ করে এমনটাই জানাল দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালের তিন জনের একটি চিকিৎসক দল।

Advertisement

হাসপাতাল সূত্রে খবর, শনিবার হাসপাতালে ভর্তি হন সন্ধ্যা। এ খবর প্রথম জানায় আনন্দবাজার অনলাইন। এ দিন বিকেলে হাসপাতাল থেকে তাঁর স্বাস্থ্য সম্পর্কিত বুলেটিন প্রকাশ করা হয়। সেখানে বলা হয়েছে, শনিবার আচমকা বুক ধড়ফড় শুরু হয় প্রবীণ অভিনেত্রীর। সঙ্গে শ্বাসকষ্ট, সারা শরীরে অস্বস্তি। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে আসা হয় হাসপাতালে। সেখানে জরুরি বিভাগে পরীক্ষার পরেই তাঁকে ভর্তি করে নেওয়া হয় বলে খবর। রক্ত পরীক্ষা-সহ অন্যান্য পরীক্ষানীরিক্ষা হয়েছে তাঁর। তাঁকে নিয়মিত দেখাশোনা করছেন চিকিৎকদের একটি দল । ইতিমধ্যেই তাঁর ইসিজি, ইকোকার্ডিওগ্রাফি হয়েছে।

সোমবার অভিনেতা অনুপ কুমারের জন্মদিন। সন্ধ্যা তাঁর অধিকাংশ জনপ্রিয় ছবির নায়িকা। আনন্দবাজার অনলাইনের তরফ থেকে এ দিন প্রয়াত অভিনেতা সম্পর্কে জানতে ফোন করা হয়েছিল প্রবীণ অভিনেত্রীকে। তখনই তাঁর সহকারী জানান, কথা বলার মতো অবস্থায় নেই সন্ধ্যা। তিনি হাসপাতালে ভর্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement