Bengali Serial

TV Serial: আবার বাংলা সেরা, এ বার অপ্রতিরোধ্য ‘গাঁটছড়া’? চলতি সপ্তাহেও পরাজিত ‘মিঠাই’

এই প্রথম নিজের স্বভাবের বাইরে গিয়ে পাহাড়ের বাঁকে গান গেয়েছেন সিদ্ধার্থ। মিঠাইয়ের উচ্ছেবাবু। প্রেম নিবেদন করেছেন। কিন্তু সপ্তাহের শেষে এত কাণ্ডে জল ঢেলে দিয়েছে খড়ি সিংহ রায়! তার মিঠে-কড়া আচরণে, ঋদ্ধিমান-খড়ির অনুচ্চারিত ভাললাগা উড়িয়ে নিয়ে গিয়েছে সিদ্ধার্থ-মিঠাইকে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৩৩
‘গাঁটছড়া’র কাছে হারল ‘মিঠাই’

‘গাঁটছড়া’র কাছে হারল ‘মিঠাই’

দুধসাদা বাথটাবে গোলাপের পাপড়ি। শিফন-সাজে মিঠাই আধশোয়া। কখনও খোলা চুলে, আঁচল উড়িয়ে তাকে দেখা গিয়েছে পাহাড়ি পথে। এই প্রথম নিজের স্বভাবের বাইরে গিয়ে পাহাড়ের বাঁকে গান গেয়েছেন সিদ্ধার্থ মোদক। মিঠাইয়ের উচ্ছেবাবু। প্রেম নিবেদন করেছেন প্রেম দিবসে। কিন্তু সপ্তাহের শেষে এত কাণ্ডে জল ঢেলে দিয়েছে খড়ি সিংহ রায়! তার মিঠে-কড়া আচরণে, ঋদ্ধিমান-খড়ির অনুচ্চারিত ভাললাগা দখিনা বাতাসের মতোই উড়িয়ে নিয়ে গিয়েছে সিদ্ধার্থ-মিঠাইয়ের রোমান্সকে। ফলাফল? সমালোচকদের মুখে ঝামা। মাত্র এক সপ্তাহ নয়, পরপর দুই সপ্তাহ বাংলা সেরা ধারাবাহিক ‘গাঁটছড়া’। যার দাপটে আবারও পিছিয়ে গিয়েছে ‘মিঠাই’!

বৃহস্পতিবার মানেই মহারণ। টেলি পাড়ায় জোর টক্কর। ৯.৭ পেয়ে এ বারেও প্রথম ঋদ্ধিমান-খড়ির প্রেম। ৯.৬ পেয়ে দ্বিতীয় ‘মন ফাগুন’। ঋষিরাজ-পিহুর সঙ্গে অঙ্কুশ হাজরা, দেবলীনা কুমার-সহ এক ঝাঁক তারকা যোগ দেওয়ায় ভ্যালেনটাইন্স ডে উদযাপন জমজমাট। তবে আগের সপ্তাহ থেকে এক চুল এগিয়েছে ‘মিঠাই’। গত সপ্তাহে সে নেমে গিয়েছিল চতুর্থ স্থানে। এ সপ্তাহে ৯.৪ পেয়ে তৃতীয়। ৯.১ পেয়ে জোড়া চতুর্থ ‘আলতা ফড়িং’, ‘আয় তবে সহচরী’। ৮.৭ পেয়ে পঞ্চম স্থানে ধুলোকণা।

Advertisement

একই সঙ্গে ফারাক বেড়েছে স্টার জলসা, জি বাংলার মধ্যেও। নম্বর বলছে, প্রথম স্থানে স্টার জলসা। পিছিয়ে জি বাংলা। প্রথম সপ্তাহেই স্লট লিডার নতুন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। প্রাপ্ত নম্বর ৮.২।

বাকিরা কে, কোথায়? চোখ রাখুন রেটিং চার্টে-

রেটিং চার্ট

রেটিং চার্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement