Gungun

নেটমাধ্যমে বিপ্লব গুনগুনের! এই প্রথম রিল ভিডিয়োয় সঙ্গী পটকা

আনন্দবাজার ডিজিটালকে অম্বরীশ জানালেন, পাড়ায় ক্রীড়া প্রতিযোগিতা হচ্ছে। তাতে যোগ দিয়েছে ‘খড়কুটো’ ধারাবাহিকের মুখোপাধ্যায় পরিবারের সবাই।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ১৫:৩০
গুনগুন এবং পটকা।

গুনগুন এবং পটকা।

কী কাণ্ড! পটকাকে নিয়ে গুনগুন রিল ভিডিয়োয় হাজির! সেই ভিডিয়ো দেখেও ফেলেছেন ১৩ হাজার নেটাগরিক। এত দিন সাজি, চিনিকে নিয়ে অসংখ্য রিল ভিডিয়ো বানিয়েছে সে। এই প্রথম নেটমাধ্যমে গুনগুন-পটকার যুগলবন্দি। পটকা ওরফে অম্বরীশ ভট্টাচার্যের মতে, এ ভাবেই নাকি একের পর এক বিপ্লব ঘটাতে চলেছে গুনগুন ওরফে তৃণা সাহা।

আর কী বিপ্লব ঘটাচ্ছে গুনগুন? আনন্দবাজার ডিজিটালকে অম্বরীশ জানালেন, পাড়ায় ক্রীড়া প্রতিযোগিতা হচ্ছে। তাতে যোগ দিয়েছে ‘খড়কুটো’ ধারাবাহিকের মুখোপাধ্যায় পরিবারের সবাই। সেখানেই বিপ্লব ঘটাবে গুনগুন। যা সামাজিক বার্তাও দেবে। এটাই ধারাবাহিকের নয়া চমক। রিল ভিডিয়োর নেপথ্যে বড় ব্যানার। সবুজ সংঘ আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতা। সামনে বিচারকদের জন্য টেবিল, চেয়ার পাতা। গুনগুনের পরনে সাদা টপ-কালো ট্র্যাক প্যান্ট। গলায় ঝুলছে বাঁশি। মাথায় ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির মতোই ‘ক্যাপ’ লেখা টুপি। পটকা বারমুডা আর টি-শার্টে অনায়াস।

নেপথ্যে ‘হায় হায় রে হায় ইয়ে লড়কা’ বাজতেই খুড়শ্বশুর আর বৌমার সে কী নাচ! নাচতে নাচতে টেবিলে রাখা ছোট ট্রফিটাই তুলে নিয়ে মাইকের মতো ব্যবহার করেছেন পটকা! গুনগুন তাঁকে সামলাতে ব্যস্ত। কেমন লাগল প্রথম রিল ভিডিয়ো করে? অম্বরীশের কথায়, ‘‘তৃণা অনেক দিন ধরেই বলছিল করতে। আমায় কি আর এ সব মানায়? কিন্তু ও নাছোড়বান্দা। আর এই ক’মাসে ওকে এতটাই ভালবেসে ফেলেছি যে, না করতে পারলাম না।’’ তৃণা যে উপভোগ করেছেন গোটা বিষয় তার প্রমাণ ক্যাপশন। গুনগুনের ভঙ্গিতেই জানিয়েছেন, ‘রবিবার জমজমাট আমার সবচেয়ে প্রিয় পটকার সঙ্গে'।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement