farah khan

Farah Khan: কোভিড আক্রান্ত হয়ে নিজেই হতভম্ব ফারহা, রিয়্যালিটি শো-এ তাঁর পরিবর্তে মিকা

সোমবারও ফারহা ‘সুপার ডান্সার ৪’-এর শ্যুট করেছেন। তা ছাড়া ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র একটি পর্বের জন্য শ্যুটিং ছিল তাঁর। সেখানেও উপস্থিত ছিলেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১ ১৫:৩০
কোভিড পজিটিভ ফারহা

কোভিড পজিটিভ ফারহা

কোভিড আক্রান্ত ফারহা খান। করোনা পরীক্ষার ফলাফলে নিজেই হতভম্ব কোরিয়োগ্রাফার-পরিচালক। তাঁর ইনস্টাগ্রাম স্টোরি পড়ে অন্তত সেটাই মনে হওয়ার কথা। এক মাস আগে করোনার দ্বিতীয় টিকা নিয়ে কাজে ফিরেছিলেন তিনি। তার পরেও কোভিডে আক্রান্ত হলেন ফারহা। নিজেই মেনে নিতে পারছেন না সেটি। তাঁর কথায়, ‘নিজে দু’টি টিকা নিয়েছি। যাঁদের সঙ্গে কাজ করি, তাঁদের অধিকাংশই দু’টি টিকা নিয়ে নিয়েছেন। তার পরেও করোনা পজিটিভ হলাম কী করে!’

ফারহা অসুস্থ হওয়ার পর তিনি যে ‘কমেডি শো’-তে কাজ করছিলেন তার বিচারকের আসন পরিবর্তন করা হল। ফারহার পরিবর্তে গায়ক মিকা সিংহ বিচারকের আসন গ্রহণ করেছেন।

Advertisement

শো-এর এক কর্মী জানিয়েছেন, সোমবারও ফারহা ‘সুপার ডান্সার ৪’-এর শ্যুট করেছেন। তা ছাড়া ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র একটি পর্বের শ্যুটিং ছিল তাঁর। সেখানেও উপস্থিত ছিলেন তিনি।

ফারহার ইনস্টাগ্রাম স্টোরি

ফারহার ইনস্টাগ্রাম স্টোরি

ইনস্টাগ্রামে ফারহা জানিয়েছেন, গত কয়েক দিন যাঁদের সংস্পর্শে এসেছেন, তাঁদের সকলকে খবর দিয়ে দিয়েছেন যে তিনি কোভিডে আক্রান্ত। তাঁদের কোভিড পরীক্ষা করিয়ে নিতে অনুরোধ করেছেন ফারহা। যদিও একইসঙ্গে তিনি লিখেছেন, ‘বয়স বাড়ার কারণে কারও কারও নাম ভুলে যেতে পারি। তাঁরা অবশ্যই পরীক্ষা করিয়ে নেবেন।’

আপাতত মিকা তাঁর আসনে বসেছেন। আগামী কয়েক দিন ফারহা কাজে যাবেন না। তত দিন পর্যন্ত মিকাই তাঁর ভূমিকা পালন করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement