MC Stan-farah khan

‘হিরেগুলো একেবারে খাঁটি, এম সি স্ট্যানের মতোই’, বিগ বস বিজয়ীকে নিয়ে ব্যঙ্গ ফারহার

‘বিগ বস ১৬’-র বিজয়ী হবেন তিনি, কেউ আশা করেননি। চূড়ান্ত ফলাফল ঘিরে সমালোচনার ঝড়। এম সি স্ট্যান মানেই তো সব নকল, যেমন তাঁর হিরের গয়না, কটাক্ষ করেন নিন্দকরা। কিন্তু কী বলছেন ফারহা?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৮
Farah Khan confirms MC Stan\\\\\\\'s diamonds are all real, just like him

স্ট্যান সব সময় যে হিরে পরে থাকেন অঙ্গে, সে বিষয়ে অনুরাগীদের কিছু সন্দেহ, সংশয়েরও অবসান ঘটালেন ফারহা। ছবি: সংগৃহীত।

‘বিগ বস ১৬’-র বিজয়ী হয়েছেন এম সি স্ট্যান। এতে খুশি নন অনেকেই। ‘বিগ বস’-এর সেট ভেঙে গেলেও ফুঁসছেন দর্শক। অযোগ্য প্রতিযোগী ছিলেন স্ট্যান, তাঁর জয় অপ্রত্যাশিত— এ সব রটনা চলছেই। এমনকি, স্ট্যানের অলঙ্কার নিয়েও কথা উঠছে। তাঁর গলার হার নকল, এমনই দাবি তুলছেন একাংশ।

সেই অসন্তোষের মাঝখানে ছবি নির্মাতা-কোরিয়োগ্রাফার ফারহা খান ইনস্টাগ্রামে একটি ছবি ভাগ করে নিলেন ‘বিগ বস ১৬’ বিজয়ীর সঙ্গে। স্ট্যান সব সময় যে হিরে পরে থাকেন অঙ্গে, সে বিষয়ে অনুরাগীদের কিছু সন্দেহ, সংশয়েরও অবসান ঘটালেন ফারহা।

Advertisement

ছবিতে দেখা গেল, ফারহা সেজেছেন কালো পোশাকে। তাঁর পাশে স্ট্যান দাঁড়িয়ে আছেন, উজ্জ্বল লাল টি-শার্ট আর কালো প্যান্টে। রোদচশমা পরে আছেন চোখে। গলায় শোভা পাচ্ছে মোটা ঝকঝকে হার, যার লকেট হিসাবে ঝুলছে ভারতীয় মুদ্রার চিহ্ন। এই হার কি হিরের? স্ট্যান মানেই তো নকল হিরে, কটাক্ষ করেন নিন্দকরা।

ফারহা বললেন, “আমি দেখেছি, সবক’টি হিরেই খাঁটি, এমসি স্ট্যানের মতোই।”

‘বিগ বস ১৬’-র প্রিমিয়ারে সলমন খান স্ট্যানকে তাঁর পোশাক ও গয়নার মূল্য জিজ্ঞাসা করেছিলেন। স্ট্যান জানিয়েছিলেন, ষাট লক্ষ টাকার পোশাক পরেন তিনি। র‍্যাপারের কথায় বিস্ময়ে হাঁ হয়ে গিয়েছিলেন উপস্থিত সকলেই।

ফারহা তাঁর বলিউডের বন্ধুদের নিয়ে বড় পার্টি দিয়েছিলেন সম্প্রতি। ‘বিগ বস ১৬’-এর প্রতিযোগী, ফারহার ভাই সাজিদ তো ছিলেনই। নিমরত কউর, আব্দু রোজিক-সহ অন্যান্য প্রতিযোগীও উপস্থিত ছিলেন। সকলে মিলে ‘বিগ বস’-এর ‘অ্যান্থেম’ গাওয়া হয় সেখানে। স্ট্যান এই প্রথম গাইলেন অ্যান্থেমটি। ফারহাই জানালেন তাঁর পোস্টে। স্ট্যানকে সবাই যতই গালমন্দ করুন, ফারহা যে তাঁকে বিশেষ ভালবাসার চোখে দেখেন, তা ইতিমধ্যেই স্পষ্ট।

আরও পড়ুন
Advertisement