Viral Video

‘বিরাটকে বলবেন আমি ওঁর সবচেয়ে বড় ফ্যান’, রোহিতের সই নিয়ে তাঁর কাছেই আবদার তরুণীর!

তিনি বিরাট কোহলির ফ্যান। সে কথা যেন কোহলিকে জানিয়ে দেওয়া হয়। রোহিত শর্মার থেকে সই নেওয়ার পর তাঁর কাছেই আবদার করলেন এক তরুণী। উত্তরে মুচকি হেসে কী বললেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১৫:৫০
Fan ask Rohit Sharma for autograph and tells him that she is biggest fan of kohli

ছবি: এক্স থেকে নেওয়া।

তিনি বিরাট কোহলির ফ্যান। সে কথা যেন বিরাটকে জানিয়ে দেওয়া হয়। রোহিত শর্মার থেকে সই নেওয়ার পর তাঁর কাছেই আবদার করলেন এক তরুণী। উত্তরে মুচকি হেসে কী বললেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক? সেই ঘটনারই একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। হইচইও ফেলেছে সেই ভিডিয়ো। যদিও ভাইরাল ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে তিনটি টেস্ট সিরিজ়ের দ্বিতীয় টেস্ট শুরু হয়েছে বৃহস্পতিবার। গত সপ্তাহে বেঙ্গালুরুতে প্রথম টেস্টে হেরে গিয়ে ০-১ ব্যবধানে পিছিয়ে রয়েছে ভারত। তাই দ্বিতীয় টেস্ট শুরুর আগেই জোরকদমে চলছিল অনুশীলন। মঙ্গলবার পুণেয় দীর্ঘ অনুশীলনের পর যখন রোহিত মাঠের বাইরে যাচ্ছিলেন, তখনই এক তরুণী তাঁর কাছে সই নিতে আসেন। রোহিতের সই নেওয়ার পর তিনি রোহিতকে বলেন, ‘‘আপনাকে অনেক ধন্যবাদ। অনুগ্রহ করে বিরাট কোহলিকে বলবেন যে আমি ওর সবচেয়ে বড় অনুরাগী।’’ এর পর মুচকি হেসে রোহিতকে বলতে শোনা যায়, ‘‘ঠিক আছে। বলে দেব।’’ সেই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে।

এক্স হ্যান্ডলে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। লাইক-কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। ভিডিয়োটি মন ছুঁয়ে নিয়েছে নেটাগরিকদের। এক নেটাগরিক লিখেছেন, ‘‘বিরাট এবং রোহিত— দু’জনেই বড় মাপের খেলোয়াড় এবং ভাল মানুষ।’’

আরও পড়ুন
Advertisement