Neel-Trina

‘আপনাদের দেখে রাগ হচ্ছে’, খেলার মাঠে নীল-তৃণার ছবি দেখে রেগে গেলেন অনুরাগীরা

ক্রিকেট বিশ্বকাপ চলছে। রবিবার ভারত বনাম দক্ষিণ আফ্রিকার খেলা কলকাতায়। অনেকেরই ইচ্ছা ছিল মাঠে খেলা দেখার কিন্তু হয়নি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৫:৫০
নীল-তৃণা।

নীল-তৃণা। —ফাইল চিত্র।

ইডেন গার্ডেন্সে বসে ইন্ডিয়া এবং দক্ষিণ আফ্রিকার ম্যাচ দেখার স্বপ্ন দেখেছিলেন শহরের অনেক ক্রিকেটপ্রেমী। কিন্তু সকলের স্বপ্ন যে সত্যি হয়েছে তেমনটা নয়। তাই খেলার মাঠে প্রিয় নায়ক-নায়িকাকে দেখে অনেকেই গেলেন বেজায় চটে। তারকাদের কাছে ক্রিকেট ম্যাচের টিকিট জোগাড় করা খুব কঠিন বিষয় নয়। তাই এই ম্যাচ দেখতে ইডেন গার্ডেন্সে দেখা গিয়েছে নীল ভট্টাচার্য এবং তৃণা সাহাকে। খেলার মাঠ থেকে হাসিমুখে নিজেদের ছবি পোস্ট করেছেন তাঁরা। ব্যস, দেখামাত্রই রেগে গিয়েছেন অনেকে।

Advertisement

কেউ মন্তব্য করেছেন, “আমরা টিকিট পেলাম না আর আপনারা মাঠে নেমে পড়লেন!” আবার অনেকে লিখেছেন, “এটা কি ঠিক হল?” আবার কেউ মন্তব্য করেছেন, “আপনারা এত সহজে টিকিট পেয়ে যান কী ভাবে?” আবার কারও বক্তব্য, “আপনাদের ছবি দেখে খুব রাগ হচ্ছে।” কারও মন্তব্যে ভ্রুক্ষেপ নেই তাঁদের। নীল এবং তৃণা দু’জনেই মজেছেন ক্রিকেট খেলা দেখতে।

সদ্য শেষ হয়েছে নীলের সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’। খুব কম দিনের মধ্যেই শেষ হয়েছে তাঁর এই সিরিয়াল। অন্য দিকে ছোট পর্দার কাজ শেষ হওয়ার পর তৃণা মন দিয়েছেন ওয়েব সিরিজ় এবং সিনেমার কাজে। খুব শীঘ্রই বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে নীল এবং তৃণাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement