Rohit Shetty

আবার চেন্নাই এক্সপ্রেস, লুঙ্গি ডান্স! শাহরুখের সঙ্গে শীঘ্রই কাজ করতে চলেছেন রোহিত?

‘পাঠান’ মুক্তির পরই কি ‘চেন্নাই এক্সপ্রেস ২’-এর কাজ শুরু করবেন শাহরুখ? বহু বছর পর আবার কি ফিরবে রোহিত-শাহরুখ জুটি? পরিচালকের পোস্টে জোরদার জল্পনা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ২১:৪৪
‘চেন্নাই এক্সপ্রেস ২’ আসছে, আবার কি ফিরবে শাহরুখ-রোহিত জুটি? 

‘চেন্নাই এক্সপ্রেস ২’ আসছে, আবার কি ফিরবে শাহরুখ-রোহিত জুটি?  ফাইল চিত্র।

পরিচালক আর নায়ক জুটি অনেক সময়েই ছবি হিট হওয়ার কারণ। নায়ক-নায়িকার পাশাপাশি রসায়নে বাজিমাত করেছেন পরিচালক-অভিনেতা জুটিও। দর্শকেরও অপেক্ষা থাকে তাঁদের ফিরে ফিরে দেখার। আবারও কি হতে চলেছে তেমনটিই?

২০১৩ সাল। প্রথম বার একসঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ খান আর রোহিত শেট্টিকে। ছবির নাম ‘চেন্নাই এক্সপ্রেস’, যা বক্স অফিসে বিপুল সাড়া ফেলেছিল। তার পর দশ বছর পার! কানাঘুষো শোনা যাচ্ছে, ‘চেন্নাই এক্সপ্রেস ২’ আসছে। আবার কি ফিরবে শাহরুখ-রোহিত জুটি?

Advertisement

রোহিতের পরিচালনায় শাহরুখ-দীপিকা অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির ‘লুঙ্গি ডান্স’ আট থেকে আশি সকলেরই মনে ধরেছিল। সবুজের মাঝে রেলযাত্রা হৃদয় ছুঁয়ে গিয়েছিল দর্শকের। তার পরই দ্বিতীয় পর্ব তৈরির কথা ভাবেন নির্মাতারা। বর্তমানে সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর জন্য শুটিং করতে করতে পুরনো স্মৃতি উস্কে দিলেন রোহিত। রেলযাত্রার একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবির নীচে লিখলেন, ‘“চেন্নাই এক্সপ্রেস’-এর শুটিংয়ের দিনগুলোর কথা মনে পড়ে যাচ্ছে।”

রোহিতের কথায় উচ্ছ্বাস প্রকাশ করলেন অনুরাগীরাও। তা হলে কি সত্যিই আসছে দ্বিতীয় পর্ব? চলছে জল্পনা।

অন্য দিকে ‘পাঠান’ মুক্তির দোরগোড়ায়। টিকিট নিয়ে কাড়াকাড়ি চলছে। দীর্ঘ ৪ বছরের অপেক্ষার পর শাহরুখ আবার ফিরতে চলেছেন পর্দায়। ‘বাদশা’র হাতে রয়েছে ‘জওয়ান’, ‘ডাংকি’র মতো ছবিও। রোহিতও তাঁর ওয়েব সিরিজ়ের কাজ শেষ করে ব্যস্ত হয়ে পড়বেন ‘সিঙ্ঘম ৩’-এর কাজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement