Dharmendra

নাতির প্রাক্‌বিবাহ অনুষ্ঠানে না যাওয়ার সিদ্ধান্ত ধর্মেন্দ্রর! কেন?

নাতির বিয়ে নিয়ে আগেই তাঁর উচ্ছ্বাস ব্যক্ত করেছিলেন ধর্মেন্দ্র। আশীর্বাদও করেছিলেন। কর্ণ যে দিশাকে বিয়ে করতে চান, কী ভাবে সে কথা পরিবারে বলেছিলেন, তা জানিয়েছিলেন ধর্মেন্দ্র।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৭:৩৯
Dharmendra says he won’t attend grandson Karan Deol’s pre-wedding celebrations; Sunny Deol dances at roka

(বাঁ দিক থেকে) ধর্মেন্দ্র, কর্ণ দেওল এবং সানি দেওল। — ফাইল চিত্র।

মুম্বইয়ের দেওল বাড়িতে সাজ সাজ রব। অভিনেতা সানি দেওলের ছেলের বিয়ে। কর্ণ দেওল গাঁটছড়া বাঁধতে চলেছেন চিত্র পরিচালক বিমল রায়ের নাতনি দিশা আচার্যের সঙ্গে। প্রাক্‌বিবাহ অনুষ্ঠান। ববি, সানি, অভয়— তিন অভিনেতা ভাইকেই দেখা গেল সেখানে। ভিডিয়ো, ছবিতে ভরে গেল সমাজমাধ্যম। কিন্তু নাতির এমন এক শুভ মুহূর্তে কেন অনুপস্থিত দাদু ধর্মেন্দ্র?

জানা গেল, সচেতন ভাবেই এই অনুষ্ঠানে আসতে চাননি তিনি। জানিয়েছেন, বিয়ের মূল অনুষ্ঠানে অবশ্যই থাকবেন, কিন্তু প্রাক্‌বিবাহ উদ্‌যাপনে নয়। ব্যাখ্যা করে বর্ষীয়ান অভিনেতা বলেন, “ওখানে বাচ্চারা মজা করুক। আমি যদি সব সময় ওদের সামনে ঘুরঘুর করতে থাকি, ওদের সঙ্কোচ হবে। মন খুলে আনন্দ করতে পারবে না ওরা। আমি চাই না, ওরা কোনও আনন্দ থেকে বঞ্চিত হোক।”

Advertisement

নাতির বিয়ে নিয়ে আগেই তাঁর উচ্ছ্বাস ব্যক্ত করেছিলেন ধর্মেন্দ্র। আশীর্বাদও করেছিলেন। কর্ণ যে দিশাকে বিয়ে করতে চান, কী ভাবে সে কথা পরিবারে বলেছিলেন, তা জানিয়েছিলেন ধর্মেন্দ্র। কর্ণ এই কথা প্রথম জানিয়েছিলেন তাঁর মা পূজা দেওলকে। পূজা জানান সানিকে। সানি সুখবরটা দেন তাঁর বাবাকে।

তবে ছেলের বিয়েতে চুটিয়ে আনন্দ করেছেন সানি দেওল। কর্ণের প্রাক্‌বিবাহ অনুষ্ঠানে নাচছেন সানি, এমন একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। আয়ুষ্মান খুরানা অভিনীত ‘বধাই হো’ ছবির ‘মোরনি বানকে’ গানটিতে নেচেছেন দিশার হবু শ্বশুর।

কর্ণ এবং দিশার পরিচয় ছোটবেলা থেকেই। শোনা গিয়েছিল, ধর্মেন্দ্র এবং প্রকাশ কউরের বিবাহবার্ষিকীতে বাগ্দা‌ন হয় কর্ণ-দিশার।

২০১৯ সালে ‘পল পল দিল কে পাস’ ছবিটি দিয়ে অভিনয়ে আসেন কর্ণ। ২০২১ সালে ‘ভেলি’ ছবিতে অভিনয় করেন তাঁর কাকা অভয় দেওলের সঙ্গে। ছবিতে ছিলেন মৌনী রায়ও। এর পর কর্ণকে দেখা যাবে ‘আপনে ২’ছবিতে। ধর্মেন্দ্র, সানি এবং ববির সঙ্গে কর্ণ—পরিবারের চার জন অভিনয় করবেন এই ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement