Devlina Kumar

Narada: ৪ নেতা-মন্ত্রী মাত্র ৫ লাখ টাকার জন্য কেন ছুঁচো মেরে হাত গন্ধ করবেন: দেবলীনা কুমার

নারদ কাণ্ড কি পূর্বপরিকল্পিত? আদৌ ঘুষ খেয়েছেন সুব্রত, ফিরহাদ, মদন, শোভন?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ২০:৩৩
দেবলীনা কুমার

দেবলীনা কুমার

নারদ কাণ্ড নিয়ে মুখ খুললেন দেবলীনা কুমার। রাজনীতি নিয়ে বরাবর স্পষ্টভাষী তিনি। সোমবার ঘুষ খাওয়ার অভিযোগে ৪ নেতা-মন্ত্রী গ্রেফতার হতেই বিস্ফোরক বিধায়ক-কন্যা। জনৈক নেটাগরিকের একটি পোস্ট নিজের সামাজিক পাতায় শেয়ার করে প্রশ্ন তাঁর, ‘৪ নেতা-মন্ত্রী মাত্র ৫ লাখ টাকার জন্য কেন ছুঁচো মেরে হাত গন্ধ করবেন?’
দেবলীনার ভাগ করে নেওয়া পোস্ট জুড়ে বিস্ময়, ‘ক্ষমতাশালীরা কেন এত সামান্য টাকা ঘুষ খাবেন? ৫ লাখ টাকায় কী হয়?’ কারণ, উচ্চ মধ্যবিত্তরাও এখন ৫ লাখ টাকার বেশি দামের গাড়ি চড়েন! ফলে, পুরো বিষয়টিই গোলমেলে ঠেকেছে তাঁর। সন্দেহ জেগেছে, নারদ কাণ্ড সাজানো নয় তো? পোস্টের শেষে এ কথাও বলা হয়েছে, মতামত সম্পূর্ণ ব্যক্তিগত।
রাসবিহারী কেন্দ্রের বিধায়ক দেবাশিস কুমারের একমাত্র মেয়ে দেবলীনা ছোট থেকেই রাজনীতিমনস্ক। ছোট থেকেই তিনি বাবার নির্বাচনী প্রচারের ছায়াসঙ্গী। ২০২১-এর নির্বাচনেও তিনি কেন্দ্র সরকার এবং প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তোপ দেগেছেন। কটাক্ষ করতে ছাড়েননি বিরোধী পক্ষের রাজ্য সভাপতিকেও। সোমবারের ঘটনা তাঁকে ক্ষুব্ধ করবে, এটাই স্বাভাবিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement