Rukmini Maitra

Dev-Rukmini: বিখ্যাত হলে দেবকে ছেড়ে চলে যাবে রুক্মিণী, নেটাগরিকের কটাক্ষে তারকা যুগল

রুক্মিণীর বাংলা লেখা নিয়ে ঠাট্টা করে নিজেই কটাক্ষের শিকার দেব!

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ১৩:১৯
টলিউডের বিখ্যাত যুগল রুক্মিণী-দেব

টলিউডের বিখ্যাত যুগল রুক্মিণী-দেব

নেটমাধ্যমে প্রকাশ্যে এল দেব-রুক্মিণীর খুনসুটি এবং মান-অভিমানের পর্ব। টলিউডের অন্যতম জনপ্রিয় জুটির ব্যক্তিগত জীবনের ঝলক দেখতে পেয়ে মিশ্র প্রতিক্রিয়া নেটমাধ্যমে। কেউ আপ্লুত, কেউ বা আহত।

রবিবার নিজের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। ক্রিম রঙের শাড়ি ও ব্লাউজ, কানে হলুদ দুল, মাথায় লাল ফুল এবং ঠোঁটে লাল লিপস্টিক। বেশ কয়েক দিন ধরে এই সাজের বিভিন্ন ছবি দিয়ে নেটাগরিকদের প্রশংসা পেয়েছেন মডেল-অভিনেত্রী।

Advertisement

দেব-রুক্মিণী

দেব-রুক্মিণী

ছবির নীচে নিজের মনোভাব প্রকাশ করতে রুক্মিণী রবীন্দ্রনাথের গানের পংক্তি ধার করেছেন। বাংলা হরফে লিখেছেন, ‘আমি আকাশে পাতিয়া কান, শুনেছি শুনেছি তোমারই গান..’

রবিবার রাতে দেব নিজের প্রেমিকার সেই ছবির তলায় ঠাট্টা করে মন্তব্য করেছেন, ‘আগে এটা বল, তোকে বাংলায় এটা কে লিখে দিল?’ খুনসুটির মেজাজে করা সেই মন্তব্য কী ভাবে নিলেন রুক্মিণী?

দেব ও রুক্মিণীর মন্তব্য

দেব ও রুক্মিণীর মন্তব্য

সেই নির্দিষ্ট মন্তব্যকে এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী। কোনও পাল্টা মন্তব্য বা ঠাট্টা করেননি তিনি। কিন্তু অন্য আরও তিনটি মন্তব্যের জবাব দিয়েছেন রুক্মিণী। অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন, কিন্তু দেবের মন্তব্য থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন নায়িকা? নাকি দেবের মন্তব্যের পরে কোনও কারণে নেটমাধ্যমে সক্রিয় হননি তিনি।

অনেকেই অবশ্য মজা পেয়েছেন দেবের মন্তব্যে। টলিউডের জনপ্রিয় যুগলের প্রেম ও খুনসুটি দেখে আপ্লুত তাঁরা। অন্য দিকে অনেকেই কটাক্ষ করতে ছাড়েননি দুই তারকাকে। জনৈক নেটাগরিকের মতে, সলমন খানের মতো অবস্থা হবে দেবের। তাঁর কথায়, ‘আপনার সঙ্গে প্রেম করে জনপ্রিয়তা পাওয়ার পর ছুড়ে ফেলে দেবে আপনার… আপনি নিশ্চয়ই বুঝতে পারছেন আমি কী বলছি।’ যেন ঘুরিয়ে কোথাও ক্যাটরিনা কইফ এবং সলমন খানের সম্পর্কের কথা বলতে চাইলেন তিনি। দুই বলি তারকার বিচ্ছেদের কারণ নিজের মনে বানিয়ে নিয়ে দেব-রুক্মিণীকেও অপমান করতে ছাড়লেন না ইনস্টাগ্রাম ব্যবহারকারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement