Dalljiet Kaur

দ্বিতীয় বিয়ের পরই দেশ ছাড়লেন ‘বিগ বস্’ প্রতিযোগী দলজিত, অভিনয়কে কি বিদায় জানালেন?

বিবাহবিচ্ছেদের দু’বছরের মাথায় ফের বিয়ের পিঁড়িতে ‘বিগ বস’ প্রতিযোগী শালিন ভানোটের প্রাক্তন স্ত্রী। দ্বিতীয় বার বিয়ের পরই দেশ ছাড়লেন অভিনেত্রী।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৫:৩১
Daljeet kaur nikhil patel shifted to kenya after their wedding dgtl

বিয়ের পর নিজের কেরিয়ার ছেড়ে স্বামীর সঙ্গে কেনিয়া পাড়ি দিলেন অভিনেত্রী। — ফাইল চিত্র।

লন্ডনের শিল্পপতির সঙ্গে জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করছেন শালিন ভানোটের প্রাক্তন স্ত্রী দলজিত কৌর। ২০২২ সালে দীর্ঘ বারো বছরের দাম্পত্য জীবনে ইতি টানেন ছোট পর্দার অভিনেত্রী দলজিৎ কৌর। বিবাহবিচ্ছেদের দু’বছরের মাথায় ফের বিয়ের পিঁড়িতে অভিনেত্রী। সদ্য স্বামী নিখিল পটেলের সঙ্গে মধুচন্দ্রিমা কাটিয়ে ফিরলেন অভিনেত্রী। দলজিতের একটি পুত্রসন্তান রয়েছে। অন্য দিকে, দুই ছেলে-মেয়ের বাবা নিখিল। তিন সন্তানকে নিয়ে নতুন করে সংসার পাতলেন দলজিত-নিখিল। তবে বিয়ের পরই দেশে ছেড়ে চলে গেলেন অভিনেত্রী।

বিয়ের পর নিজের কেরিয়ার ছেড়ে স্বামীর সঙ্গে কেনিয়া পাড়ি দিলেন অভিনেত্রী। সেখানেই সংসার পাতছেন তাঁরা, নতুন বাড়িও কেনা হয়ে গিয়েছে সেই দেশে। তা হলে কি টেলিভিশন থেকে বিরতি নিচ্ছেন অভিনেত্রী? খানিকটা বিরতি নিলেও দলজিতের কথায়, কেনিয়া থেকে আসা-যাওয়া করবেন। তবে সিরিয়াল নয়, অন্য কোনও মাধ্যমেই কাজ করার ইচ্ছে। তিনি আশাবাদী, কর্মজীবন ও সংসার, দুইয়ের সমতা বজায় রাখতে পারবেন।

Advertisement

কেনিয়া পৌঁছে স্বামীর সঙ্গে আদুরে ছবি পোস্ট করে দলজিৎ লেখেন, ‘‘আনুষ্ঠানিক ভাবে এখন থেকে কেনিয়ায় থাকতে শুরু করলাম। আরও পাগলামি হোক... আরও আনন্দ। আরও সুন্দর স্মৃতি… শুরু করা যাক।’’

২০০৯ সালে অভিনেতা শালিন ভানোতকে বিয়ে করেন দলজিৎ। কিন্তু সেই বিয়ে টেকেনি। দলজিতের উপর রীতিমতো শারীরিক এবং মানসিক অত্যাচার করেছিলেন শালিন। শেষে আইনি পথই নিতে হয়েছিল অভিনেত্রীকে। যদিও সেই সবই এখন অতীত। নতুন জীবন শুরু করেছেন দলজিৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement