Vishal Dadlani

Vishal Dadlani: এই অবস্থায় মাকে ছুঁতে পর্যন্ত পারছি না, বাবাকে হারিয়ে আক্ষেপ করোনা আক্রান্ত বিশালের

বিশাল জানিয়েছেন, শেষ তিন-চার দিন তাঁর বাবা হাসপাতালের আইসিইউ-তে ছিলেন। কিন্তু শুক্রবার বিশাল কোভিড আক্রান্ত হওয়ায় বাবাকে দেখতে যেতে পারেননি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ১২:২৬
বাবাকে হারালেন বিশাল।

বাবাকে হারালেন বিশাল।

কোভিড আক্রান্ত বিশাল দাদলানি। শুক্রবার নিজেই সে কথা জানিয়েছিলেন অনুরাগীদের। এক দিনের মাথায় আরও একটি দুঃসংবাদ দিলেন গায়ক-সঙ্গীত পরিচালক। তাঁর বাবা মোতি দাদলানি প্রয়াত।

বিশাল জানিয়েছেন, শেষ তিন-চার দিন ধরে তাঁর বাবা হাসপাতালের আইসিইউ-তে ছিলেন। কিন্তু শুক্রবার বিশাল কোভিড আক্রান্ত হওয়ায় বাবাকে দেখতে যেতে পারেননি। এই মুহূর্তে নিভৃতবাসে রয়েছেন তিনি। আক্ষেপ করে লিখেছেন, ‘এই কঠিন পরিস্থিতিতে মাকে ছুঁতে পর্যন্ত পারছি না। এটা ঠিক হল না। জানি না এই পৃথিবীতে বাবাকে ছাড়া কী ভাবে বাঁচব। আমি পুরোপুরি হারিয়ে গেলাম।’

Advertisement

আগাগোড়াই বাবাই ছিলেন বিশালের অনুপ্রেরণা। স্বাভাবিক ভাবেই তাঁর চলে যাওয়া মেনে নিতে পারছেন না সঙ্গীত পরিচালক। বিশালের কথায়, ‘আমার সব চেয়ে প্রিয় বন্ধু, পৃথিবীর সব চেয়ে ভাল, দয়ালু মানুষটাকে গত রাতে হারালাম। জীবনে আমার বাবার থেকে ভাল আর কাউকে চাইতে পারতাম না। তাঁর থেকে ভাল শিক্ষক আর পাব না। আমার মধ্যে যা কিছু ভাল, তা বাবারই ক্ষীণ প্রতিচ্ছবি।’

আপাতত চার দেওয়ালের ঘেরাটোপেই দিন কাটবে বিশালের। তিনি জানিয়েছেন, তাঁর বোন এই মুহূর্তে সব কিছু সামলাচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement