Tollywood Gossip

নতুন প্রেমে মজলেন নায়ক! জীবন এখন ‘কুলের আচার’-এর মতো আর টক নয়

প্রেমের গুঞ্জন টলিপাড়ায়। আবারও নাকি নতুন প্রেমের গল্প। কিন্তু সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে নারাজ নায়ক।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১১:৫৭
প্রেমে মজেছেন টলিপাড়ার আর এক নায়ক?

প্রেমে মজেছেন টলিপাড়ার আর এক নায়ক? প্রতিকী ছবি।

টলিপাড়ার তিনি চকোলেট বয়। তাঁকে দেখে মনে হয় ঠিক যেন পাশের বাড়ির ছেলেটি। জীবনে অনেক ঝড়ঝাপটা গিয়েছে। কিন্তু আবারও ঘুরে দাঁড়িয়েছেন। এখন তাঁর ঝুলিতে অনেক ছবি । জীবনটা তাঁর এখন অবশ্য আর ‘কুলের আচার’-এর মতো টক নয়। এখন জীবন নাকি অনেক রঙিন। কারণ? তাঁর জীবনে এসেছে নতুন কেউ। হ্যাঁ, টলিপাড়ায় আবার নতুন প্রেমের গুঞ্জন। বেশ অনেক দিন হল চুপিসারে নাকি ভালই প্রেম চালাচ্ছেন নায়ক।

নায়ক ফাঁক পেলেই ঘুরতে যেতে ভালবাসেন। পাহাড় তাঁর বড্ড প্রিয়। কিন্তু এই পুজোয় অবশ্য সোলো ট্রিপেই মন দিয়েছিলেন। কারণ যাঁকে মন দিয়েছেন, তিনি বসে বিদেশে। না, নায়ক কোনও নায়িকাকে মন দিয়ে বসেননি। শোনা যাচ্ছে, তিনি নাকি পড়াশোনা নিয়েই থাকেন। উচ্চশিক্ষার জন্যই পাড়ি দিয়েছেন বিদেশে। ভাল গানও করেন তিনি। ভালবাসার মানুষের কোনও ছবিতেই ভালবাসা জানাতে ভোলেন না নায়ক। গান শুনে প্রশংসাও করেন। তাঁদের অবশ্য একসঙ্গে দেখলে বোঝা দায় যে, একে অপরের মনের মানুষ।

Advertisement

সারা ক্ষণ নিজেদের বন্ধুদের দলের সঙ্গেই ঘুরতে দেখা যায় তাঁদের। যদিও এই বিষয়ে সকলেরই মুখে কুলুপ। শোনা যাচ্ছে চুপিসারে এক বার নাকি পাহাড়েও ঘুরে এসেছেন তাঁরা। যদিও আপাতত অবশ্য ‘ফেসটাইম’ ভরসা। এক জন অনেকটাই দূরে। আর অন্য জন ব্যস্ত আগামী ছবির প্রস্তুতি নিয়ে। এখন তাঁর ‘সিক্স প্যাক’ অবশ্য বিশেষ চর্চায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement