Honey Singh Break Up

বন্ধ অ্যালবামের কাজ, প্রেমিকা টিনার সঙ্গে সম্পর্কে চিড় হানির, নেপথ্যে কি নুসরত ভারুচা?

২০২২ সালের শেষের দিক থেকে মাঝেমাঝেই হানি সিংহের সঙ্গে দেখা যেত মডেল টিনা থাড়ানিকে। শোনা যাচ্ছে তাঁদের সম্পর্কে চিড়।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১০:৩৫
Honey Singh breaks up with Tina

নুসরতের জন্য কি টিনার সঙ্গে সম্পর্ক ভাঙল হানির? —ফাইল চিত্র।

দু’দিন আগের কথা। অভিনেত্রী নুসরত ভারুচার সঙ্গে হাতে হাত রেখে একটি নাইট ক্লাবের সামনে ফ্রেমবন্দি হয়েছিলেন র‌্যাপার হানি সিংহ। এক দিকে বলি অভিনেত্রীর সঙ্গে গায়কের প্রেমের গুঞ্জনে সরগরম মায়ানগরী। ঠিক তখনই শিরোনামে হানির প্রাক্তন বান্ধবী টিনা থাড়ানি। ২০২২ সালের শেষের দিকে একে অপরের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছিলেন। প্রাক্তন স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পরে টিনার সঙ্গেই নাম জড়িয়েছিল হানির। শোনা যাচ্ছে, টিনার সঙ্গে সম্পর্কে চিড় ধরেছে গায়কের।

Advertisement

বিচ্ছেদ প্রসঙ্গে টিনা যদিও মুখ খুলতে নারাজ। হানির সঙ্গে বিচ্ছেদ যে তাঁর মনে যথেষ্ট প্রভাব ফেলেছে, তা টিনার চোখেমুখে স্পষ্ট। অন্য দিকে, টিনার সঙ্গে বিচ্ছেদের কথা প্রকাশ্যেই মেনে নিয়েছেন গায়ক। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তাঁর নতুন অ্যালবাম ‘রোম্যান্টিক ডান্স রোম্যান্স’-এর কাজ বন্ধ করে দিতে হয়েছে, কারণ টিনার সঙ্গে আর যে হেতু তাঁর কোনও সম্পর্ক নেই।

অন্য দিকে, হানির সঙ্গে নুসরতকে দেখে অবাক দর্শক। কারণ, গত বছরের শেষের দিকে টিনার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে ধরা দিয়েছিলেন হানি। সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন ছবিও। এক অনুষ্ঠানে একে অপরের সঙ্গে হাত ধরে ঘুরতেও দেখা যায় হানি ও টিনাকে। তাই নুসরতের সঙ্গে হানিকে দেখে অনুরাগীদের প্রশ্ন, ‘‘এঁরা দু’জন আবার কবে থেকে প্রেম করা শুরু করলেন?’’ সেই উত্তর যদিও এখনও অধরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement