Bollywood Actress

বিয়ের পিঁড়িতে ‘প্যার কা পঞ্চনামা’ খ্যাত অভিনেত্রী সোনালি, কলকাতার কন্যের পাত্র কে?

বিয়ে করলেন অভিনেত্রী সোনালি সেহগল। বিগত ৫ বছর ধরে অভিনেত্রী সম্পর্কে রয়েছেন।

Advertisement
শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৪:২৩
Bollywood actress Sonnalli Seygall

অভিনেত্রী সোনালি সেহগল। ছবি: সংগৃহীত।

জন্ম কলকাতায়। অভিনয়ের প্রতি আকর্ষণ থেকেই পরবর্তী জীবনে মুম্বই পাড়ি। প্রথম সুযোগ আসে ‘প্যার কা পঞ্চনামা’ ছবিতে। অভিনেত্রী সোনালি সেহগল এ বার জীবনের নতুন অধ্যায়ে পা রাখলেন। বিয়ে করলেন সোনালি। সূত্রের খবর, ৭ জুন বুধবার মুম্বইয়ে তিনি বিয়ে করেছেন।

তবে কোনও রকম জাঁকজমকের মধ্যে বিয়ের অনুষ্ঠান করতে নারাজ এই অভিনেত্রী। অনুষ্ঠানে শুধুমাত্র আত্মীয় এবং কাছের বন্ধুদের নিমন্ত্রণ জানানো হয়েছে। মুম্বইয়ের এক তারকাখচিত হোটেলে অভিনেত্রী তাঁর দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে সাত পাক ঘুরলেন। বিয়ের আসর বসেছিল দুপুরে। পাত্র অশেষ সজনানী। ঘনিষ্ঠ সূত্রে খবর, অশেষের সঙ্গে বিগত ৫ বছর সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। কিন্তু নিজেদের সম্পর্কের কথা সংবাদমাধ্যমের আড়ালেই রেখেছিলেন তাঁরা। অশেষ হোটেল ব্যবসায়ী।

Advertisement

সূত্রের খবর, গত সোমবার ৫ জুন ছিল সোনালির মেহেন্দি অনুষ্ঠান। অভিনেত্রীকে মেহেন্দি পড়িয়েছেন সেলিব্রিটি মেহেন্দিশিল্পী বীণা নাগড়া। সেই অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা ছাড়াও ইন্ডাস্ট্রির বন্ধুরাও উপস্থিত ছিলেন। বিয়ের অনুষ্ঠানেও অতিথিদের ছবি তোলার উপর নিষেধাজ্ঞা আরোপ করেছেন এই দম্পতি।

মেহেন্দি অনুষ্ঠানে সোনালির স্বামী অশেষকে মেহেন্দি পরিয়ে দিচ্ছেন বীণা নাগড়া।

মেহেন্দি অনুষ্ঠানে সোনালির স্বামী অশেষকে মেহেন্দি পরিয়ে দিচ্ছেন বীণা নাগড়া। ছবি: টুইটার।

গত বছর ডিসেম্বরে প্রথম সোনালি এবং অশেষের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়ায়। বিষয়টি খবরের শিরোনামে জায়গা পেলেও সোনালি এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। আপাতত বিয়ের পর সোনালির ছবি দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। তবে গোপনীয়তা থাকলেও সোনালির বিয়ের ছবি কিন্তু নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনালির দীর্ঘদিনের বন্ধু তথা ‘প্যার কা পঞ্চনামা’ ছবির সহ-অভিনেতা কার্তিক আরিয়ান।

‘প্যার কা পঞ্চনামা ২’, ‘সোনু কে টিটু কি সুইটি’র মতো ছবিতে অভিনয় করেছেন সোনালি। আপাতত ‘নুরানি চেহরা’ ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন সোনালি। এই ছবিতে সোনালি ছাড়াও রয়েছেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকি এবং কৃতী শ্যাননের বোন নূপুর শ্যানন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement