Bollywood Update

গুরুতর অসুস্থ দাদু, অনুষ্ঠানে না গিয়ে হাসপাতালে ছুটলেন আলিয়া ভট্ট

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে ভট্ট পরিবার। গুরুতর অসুস্থ আলিয়ার দাদু, সোনি রাজদানের বাবা নরেন্দ্র রাজদান। মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১০:১৩
Bollywood actress Alia Bhatt skips award ceremony due to her maternal grandfather’s health concern.

দাদুর অসুস্থতার কারণে বিদেশের অনুষ্ঠানে যাওয়া বাতিল করলেন আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

সময়টা খুব একটা ভাল যাচ্ছে না ভট্ট পরিবারের। গুরুতর অসুস্থ আলিয়া ভট্টের দাদু, সোনি রাজদানের বাবা নরেন্দ্র রাজদান। মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। কঠিন সময়ে পরিবারের পাশে থাকতে এক নামী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যাওয়া বাতিল করলেন বলিউড অভিনেত্রী। ওই অনুষ্ঠানের জন্য দুবাইয়ে যাওয়ার কথা ছিল আলিয়ার। দাদুর অসুস্থতার কারণে শেষ মুহূর্তে তা বাতিল করেন তিনি।মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি রয়েছেন আলিয়া ও শাহীন ভট্টের দাদু নরেন্দ্র রাজদান। বার্ধক্যজনিত অসুস্থতা তো রয়েছেই, পাশাপাশি ফুসফুসে সংক্রমণের জন্য শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে তাঁর। ৯৫ বছর বয়সি নরেন্দ্রে রাজদানকে আইসিইউতে রাখার কথা জানানো হয় হাসপাতালের তরফে। দাদুর শারীরিক অবস্থার অবনতির খবর পেয়েই বিমানবন্দর থেকে ফিরে আসেন আলিয়া। পরিবারের এমন কঠিন সময়ে প্রিয়জনদের ছেড়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যেতে চাননি আলিয়া। তাই খবর পাওয়ামাত্রই বিদেশ যাত্রা বাতিল করেন অভিনেত্রী।

Advertisement

গত বছর নভেম্বর মাসে মেয়ে রাহার জন্মের পর থেকে পরিবারের গুরুত্ব কয়েক গুণ বেড়ে গিয়েছে আলিয়ার কাছে। রাহার জন্মের কয়েক সপ্তাহ পরেই কাজে ফিরেছেন অভিনেত্রী। কর্ণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির শুটিংয়ের জন্য মেয়েকে নিয়েই পাড়ি দিয়েছিলেন কাশ্মীরে। তার পর আত্মপ্রকাশ করেছেন মেট গালার মতো আন্তর্জাতিক মঞ্চে। দিন কয়েক আগে বিশ্বখ্যাত এক ফ্যাশন সংস্থার মুখ হয়ে গিয়েছিলেন সোলেও। তবে নিজের ব্যস্ত কর্মসূচির মাঝে মেয়ে ও পরিবারের বাকি সদস্যদের জন্য সময় বার করতে পিছপা হন না আলিয়া। এই বারও তার ব্যতিক্রম হল না। কঠিন সময়ে বাড়ির লোকজনের পাশেই রইলেন পর্দার ‘রানি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement