Vikrant Massey

ভাড়া ৪৫০টাকা, ক্যাবচালকের সঙ্গে বচসা বিক্রান্তের! অভিনেতার ভিডিয়ো দেখে জল্পনা তুঙ্গে

ভাড়া বেশি দেখাচ্ছে অ্যাপ। ক্যাবচালকের সঙ্গে তর্কে জড়ালেন বিক্রান্ত মাসে। তার পর কী হল?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১৮:৪২
Bollywood actor Vikrant Massey gets into heated argument with cab driver over high fare

ক্যাবচালকের সঙ্গে বচসায় জড়ালেন বিক্রান্ত। ছবি: সংগৃহীত।

ক্যাবচালকদের সঙ্গে নিত্যযাত্রীদের নানা সমস্যা মাঝেমধ্যেই প্রকাশ্যে আসে। এ বার এক অ্যাপ ক্যাবচালকের সঙ্গে বচসায় জড়ালেন বলিউড অভিনেতা বিক্রান্ত মাসে। ভিডিয়ো দেখে নেটাগরিকদের মধ্যে শুরু হয়েছে জল্পনা।

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় বিক্রান্তের যে ভিডিয়ো (ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন) ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে ক্যাবচালকের সঙ্গে বচসায় জড়িয়েছেন তিনি। গাড়ির পিছনের সিটে বসে রয়েছেন বিক্রান্ত। এমতাবস্থায় ভিডিয়ো রেকর্ড করতে শুরু করেন আশিস নামের ওই ক্যাবচালক।

বিক্রান্ত জানান, ট্রিপ শুরু করার সময়ে ৪৫০ টাকা ভাড়া দেখানো হয়। কিন্তু গন্তব্যে পৌঁছে তা বেড়ে যায়। চালক চড়া সুরে টাকা দাবি করলে বিক্রান্ত বলেন, ‘‘কেন দেব ভাই? আর আপনি চিৎকার করছেন কেন?’’

তখন চালককে বলতে শোনা যায়, ‘‘আমার কী দোষ! এটা তো কোম্পানির সমস্যা। স্যর, এত অর্থ উপার্জন করেন। তা’ও ভাড়া দিতে চাইছেন না!’’

এর পর বিক্রান্ত বলেন, ‘‘যে টাকাই রোজগার করি, সেটা তো পরিশ্রম করে করেছি। আপনি নিজেই বললেন যে এটা অ্যাপের সমস্যা। এটা হওয়া উচিত নয়।’’

এর পরেই ভিডিয়োটি বন্ধ হয়ে যায়। বিক্রান্তকে নরম মনের মানুষ হিসেবেই দর্শক চেনেন। সেখানে তাঁর এই মেজাজ দেখে অনেকেই অবাক হয়েছেন। কেউ কেউ আবার ভিডিয়োটির সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন।

এক অনুরাগী লিখেছেন, ‘‘এটা কোনও ছবির প্রচার মনে হচ্ছে।’’ আবার অন্য আর এক জন লিখেছেন, ‘‘এক জন চালকের সঙ্গে বিক্রান্ত এ রকম ব্যবহার করতেই পারেন না।’’ আবার কারও প্রশ্ন, বিক্রান্তের মতো অভিনেতা নিজের গাড়ি ছেড়ে ক্যাবে চাপবেন কেন?

এ দিকে বৃহস্পতিবার দেশের একটি জনপ্রিয় অ্যাপ ক্যাব সংস্থার প্রচারের মুখ হয়েছেন বিক্রান্ত। তাই অনেকেই মনে করছেন ভিডিয়োটি নকল। সবটাই প্রচারের স্বার্থে। যদিও বিক্রান্ত এই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি। সম্প্রতি বিধু বিনোদ চোপড়া পরিচালিত ‘টুয়েলভ্‌থ ফেল’ ছবিতে দর্শকের নজর কেড়েছেন বিক্রান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement